ad720-90

এবার টিকা না নেওয়ায় কর্মচারীদের বেতন বন্ধ করলেন মেয়র


লাস্টনিউজবিডি, ০৯ আগস্ট: দিনাজপুরের হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত করোনার টিকা না নেওয়ায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন সাময়িক বন্ধ করে দিয়েছেন। টিকা নেওয়ার পর বিষয়টি মেয়রকে নিশ্চিত করলেই দেওয়া হয় বেতন ।

সোমবার (০৯ আগস্ট) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর (হিলি) পৌরসভা কর্মকর্তা-কর্মচারী সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম।

তিনি বলেন, সব কর্মকর্তা-কর্মচারীর শতভাগ টিকা গ্রহণ সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বেতন বন্ধের বিষয়টি আমাদের জানিয়েছেন পৌর মেয়র। পৌরসভার স্থায়ী ও অস্থায়ী মিলিয়ে ৩৩ জন কর্মকর্তা-কর্মচারী রয়েছেন। যাদের মধ্যে কয়েকজন টিকা নেননি। পৌর মেয়রের নির্দেশনা মোতাবেক ইতোমধ্যে অনেকেই টিকা নিয়েছেন। দুজন কর্মচারী টিকা নেননি। তারা অন্তঃসত্ত্বা হওয়ায় টিকা নিতে পারেননি। তবে সরকার যেহেতু অন্তঃসত্ত্বা নারীদের টিকা প্রদানের কথা জানিয়েছেন, সে মোতাবেক তারাও নেবেন।

হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন বলেন, করোনার সংক্রমণ রোধে পোরসভার পক্ষ থেকে ‘নো মাস্ক নো সার্ভিসসহ’ বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এ জন্য সারাদেশের মধ্যে হিলি করোনার সংক্রমণ প্রতিরোধে এগিয়ে আছে। সীমান্তবর্তী জেলা হওয়ার পরও করোনার সংক্রমণের হার কম। এরই মধ্যে যখন টিকা কার্যক্রম শুরু হয়েছে তখন পৌরসভার সবার জন্য টিকা গ্রহণের ব্যবস্থা করেছি। এ জন্য পৌরসভার সব কর্মকর্তা-কর্মচারীকে টিকা নিতে বলেছি। যারা সুযোগ থাকার পরও টিকার প্রথম ডোজ নেননি পৌরসভার ওসব কর্মকর্তা-কর্মচারীর বেতন সাময়িক বন্ধ রাখা হয়েছে। বেশ কয়েকজন টিকা নিচ্ছিলেন না, বেতন বন্ধের পর তারাও নিয়েছেন। টিকার কার্ড দেখিয়ে বেতন নিচ্ছেন সবাই।

লাস্টনিউজবিডি

সর্বশেষ

The post এবার টিকা না নেওয়ায় কর্মচারীদের বেতন বন্ধ করলেন মেয়র appeared first on Lastnewsbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar