ad720-90

আইফোনের জন্য রেজারের ম্যাগসেফ কুলিং ফ্যান


আইফোন এর আইওএস প্লাটফর্মের গেমারদের জন্য ম্যাগসেফ কুলিং ফ্যান নিয়ে এসেছে রেজার। বিশেষ করে যারা দীর্ঘ সময় স্মার্টফোনে গেম খেলেন, তাদের ডিভাইসের তাপমাত্রা নিয়ন্ত্রণে এটি আনা হয়েছে। অ্যান্ড্রয়েড ফোনের জন্যও ফ্যানটির সংস্করণ রয়েছে।

আইমোরের তথ্যানুযায়ী, ফোন কুলার ক্রোমা নামের কুলিং ফ্যানটি ৬০ ডলারে গেমাররা সংগ্রহ করতে পারবেন। অ্যান্ড্রয়েড ও পুরনো আইফোন এর কুলিং ফ্যানে একটি হোল্ডার রয়েছে। তবে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এর ম্যাগসেফ মডেল।

রেজারের ডিভাইস হিসেবে ব্যবহারকারী বা গেমাররা এতে ব্লুটুথের মাধ্যমে নিয়ন্ত্রণযোগ্য আরজিবি লাইটিং ফিচার এবং সাতটি শক্তিশালী ফ্যানের সমন্বয় দেখতে পাবেন। যেগুলো ৩০ ডেসিবলের বেশি শব্দ উত্পন্ন করবে না। তবে এজন্য ইউএসবি-সি চার্জিং কেবল ব্যবহার করতে হবে। এক্ষেত্রে স্মার্টফোনের চার্জ আগের তুলনায় একটু দ্রুত শেষ হবে বলেও জানা গেছে।

গেমারদের জন্য ফোন কুলার ক্রোমা উন্মুক্ত করা হয়েছে। তবে প্রযুক্তিবিদদের প্রশ্ন, এতে গেমিং আরো সহজ হবে নাকি জটিল, বর্তমান সময়ের আধুনিক স্মার্টফোনগুলো বেশি কাজের চাপে গরম হয়ে যায়। ফলে গেমিংয়ের পারফরম্যান্সে প্রভাব পড়ে। পাশাপাশি ফোনের পেছনে বড় একটি ফোনের অবস্থান অস্বস্তিও তৈরি করতে পারে। তথ্য সূত্র: জুম বাংলা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar