ad720-90

এক চার্জে ইয়ারবাড চলবে ৪২ ঘণ্টা


অবসর কাটাতে গান যাদের নিত্যসঙ্গী তাদের কাছে হেডফোনের গুরুত্ব অনেক বেশি। ঘরে বাইরে মোবাইলের সঙ্গে ইয়ারফোন ব্যাগে রাখেন অনেকেই। গান শোনার পাশাপাশি কথা বলতেও কাজে লাগে যন্ত্রটি। তবে বর্তমানে তারবিহীন ইয়ারবাড সবার কাছেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এবার আরও সাশ্রয়ী মূল্যে এবং ফিচার সমৃদ্ধ ইয়ারবাড বাজারে এলো নয়েজ বাডস প্রাইমা। তিনটি আকর্ষণীয় রঙে এবং স্টাইলিশ ডিজাইনের সঙ্গে পাওয়া যাবে। কোম্পানির দাবি, ইয়ারবাডটি একবার চার্জ দিলে দীর্ঘ ৪২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

এ ছাড়াও কোয়াড মাইক্রোফোন, কুইক চার্জ, লো-লেটেন্সি মোড সহ এসেছে। আবার নয়েজ বাডস প্রাইমারের দাম রাখা হয়েছে ২ হাজার টাকার কম। সুতরাং, কম বাজেটে, লং লাস্টিং ব্যাটারি ও আকর্ষণীয় ফিচারের ইয়ারবাড পেতে চাইলে Noise Buds Prima কে বেছে নিতেই পারেন।

বর্তমানে শুধু ভারতেই পাওয়া যাচ্ছে ইয়ারবাডটি। নয়েজ বাডস প্রাইমার দাম ভারতীয় মুদ্রায় ১ হাজার ৭৯৯ টাকা। জনপ্রিয় ই-কমার্স সাইট, ফ্লিফকার্ডের মাধ্যমে কেনা যাবে এটি। ইয়ারবাডটি কালো, সাদা এবং সোনালি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে।

ইয়ারবাডটি ইন-ইয়ার স্টাইলের ডিজাইনের সঙ্গে এসেছে। কানে উপযুক্ত খাপ খাওয়ার জন্য এটির ডিজাইন খানিকটা কোণযুক্ত রাখা হয়েছে। ইয়ারফোনটিতে একটি লম্বা স্টেমযুক্ত কোয়াড মাইক সেটআপ উপস্থিত, যা ভয়েসকলের ক্ষেত্রে আরও ভাল গুণমানের অডিও প্রদানে সক্ষম। পাশাপাশি এতে রয়েছে ৬ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার।

নয়েজ বাডস প্রাইমা লো ল্যাটেন্সি গেমিং মোড সহ এসেছে, যা ৪৪ মিলিসেকেন্ড পর্যন্ত ল্যাটেন্সি কমাতে পারবে। ব্যাটারি ব্যাকআপের কথা বলতে গেলে, ব্যাটারিপ্যাক সহ ডিভাইসটি একক চার্জে, দীর্ঘ ৪২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে। তথ্য সূত্র: টেকজুম ডটটিভি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar