ad720-90

এক চার্জে ৩০ ঘণ্টা চলবে হেডফোন


অবসর কাটাতে গান যাদের নিত্যসঙ্গী তাদের কাছে হেডফোনের গুরুত্ব অনেক বেশি। ঘরে বাইরে মোবাইলের সঙ্গে ইয়ারফোন ব্যাগে রাখেন অনেকেই। গান শোনার পাশাপাশি কথা বলতেও কাজে লাগে যন্ত্রটি। তবে বাড়িতে বসে কানে হেডফোন লাগিয়ে গেম খেলা থেকে শুরু করে সিনেমা দেখা, গান শোনা সবই চলতে থাকে।

যারা ঘন ঘন হেডফোন বদলাতে ভালোবাসেন তারা বাজারের খবরও রাখেন বেশি। হেডফোন প্রেমীদের জন্য গত ৯ ডিসেম্বর ভারতীয় বাজারে লঞ্চ হলো ফিলিপসের ওভার ইয়ার ওয়্যারলেস হেডফোন Philips TAH6506BK। হেডফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (এএনসি) ফিচারের সঙ্গে এসেছে।

সংস্থার দাবি, এটি একবার চার্জে ৩০ ঘন্টা এবং এএনসি চালু থাকলে ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এছাড়া Philips TAH6506BK ১৫ মিনিট চার্জে দু’ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

এই নয়া হেডফোনে রয়েছে ২এমএম নিওডাইমিয়াম ড্রাইভার, ব্লুটুথ ভিফাইভ এবং ব্লুটুথ মাল্টি পয়েন্ট পেয়ারিং সিস্টেম। চলুন হেডফোনটির ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক-

নতুন লঞ্চ হওয়া ফিলিপস টিএএইচ ৬৫০৬বিকে হেডফোনটি ৩২এমএম নিওডাইমিয়াম ড্রাইভারের সঙ্গে এসেছে। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন বা এএনসি ফিচার, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে মনোরম হিয়ারিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। কানেক্টিভিটির জন্য এতে উপস্থিত ব্লুটুথ ভি৫।

এ ছাড়া এই হেডফোনে রয়েছে মাল্টি পয়েন্ট ব্লুটুথ সিস্টেম। ফলে একই সঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে একে কানেক্ট করা যাবে এবং এটি সহজেই ১০ মিটার দুরত্ব পর্যন্ত কার্যকর। এএনসি চালু থাকলে হেডফোনটি ২৫ ঘন্টা এবং এএনসি বন্ধ থাকলে ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। তথ্য সূত্র: টেকজুম ডটটিভি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar