ad720-90

বাজারে ‘মনস্টার’ বাইক আনল ডুকাতি


বাইকপ্রেমীদের জন্য নতুন মনস্টার বাইক আনল ইতালির সুপারবাইক নির্মাতা প্রতিষ্ঠান ডুকাতি। মডেল ডুকাতি পেনিগেল ভার্সন ৪। নিত্যনতুন ফিচারে সেজেছে বাইকটি। এতে রয়েছে শক্তিশালী ইঞ্জিন এবং অত্যাধুনিক সুযোগ সুবিধা।

চলুন জেনে নেওয়া যাক আর কী কী নতুন সুবিধা পাচ্ছেন ডুকাতি পেনিগেল ভার্সন ৪ এ।

ডুকাতি পেনিগেল ভার্সন ৪ এর সিট ও ট্যাঙ্কের সারফেসে হয়েছে পরিবর্তন। আগের থেকে আরও বেশি অ্যারোডাইনামিক ডিজাইন পেয়েছে এই বাইক। হাই স্পিডে চলার সময় যাতে সমস্যা না হয় তাই দেওয়া হয়েছে এই ডিজাইন।

কুলিং সিস্টেমের উন্নতির জন্য ফেয়ারিংয়ের নিচে নতুনভাবে ডিজাইন করা হয়েছে এক্সট্র্যাকশন সকেটগুলো। এর ফলে বাইক আরও কমপ্যাক্ট ও ডবল-প্রোফাইল ডিজাইন উইংস পেয়েছে। যা গতি বাড়ালেও বাইকের স্থিতিশীলতা বজায় রাখবে।

নতুন বাইকে এবার বদলে দেওয়া হয়েছে লুব্রিকেশন সার্কিট ও ওয়েল পাম্প। এই নতুন আপডেটের ফলে পাওয়ার অ্যাবসর্বশন কম হয়েছে। ফলে হাই স্পিডে আরও মসৃণ হবে বাইকের রাস্তা।

বাইকটিতে ২১৫.৫ হর্স পাওয়ার মিলবে। যা চোখের পলকে দুরন্ত গতি তুলতে সক্ষম। এর ইঞ্জিনে ১২৬.৬ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। গতিশীল টার্ন ইন্ডিকেটর এবং পিছনে LED টেললাইটগুলোতেও পরিবর্তন আনা হয়েছে।

এ ছাড়াও রাইডিংয়ের স্পোর্টস, ট্যুরিং এবং আরবান। এই তিনটি মোড রয়েছে। বাইকটিতে ব্যবহার করা হয়েছে একটি ৪.৩ ইঞ্চি TFT ডিসপ্লে। মনস্টারের দুটি ভেরিয়েন্ট পাওয়া যাবে-স্ট্যান্ডার্ড বাইক এবং মনস্টার প্লাস।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar