ad720-90

বিশ্বের দ্রুততম চার্জিং প্রযুক্তি উন্মোচন করবে রিয়েলমি


বিশ্বের দ্রুততম চার্জিং প্রযুক্তি উন্মোচন করবে রিয়েলমি বিশ্বের দ্রুততম স্মার্টফোন চার্জিং প্রযুক্তি নিয়ে আসার ঘোষণা দিয়েছে রিয়েলমি। টেক জায়ান্ট প্রতিষ্ঠানটি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডাব্লিউসি) ২০২২-এ প্রযুক্তিটি উন্মোচন করবে।

ব্যবহারকারীদের দ্রুততম এবং সবচেয়ে কার্যকর চার্জিং অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে রিয়েলমি বরাবরই বিনিয়োগ করে আসছে। এই ক্ষেত্রে ১২৫ ওয়াট ক্ষমতা বিশিষ্ট চার্জিং টেকনোলজি লঞ্চ করার মাধ্যমে নিজেদের শীর্ষস্থানীয় অবস্থান ধরে রেখেছে রিয়েলমি। পরবর্তী পদক্ষেপে বিশ্বের দ্রুততম স্মার্টফোন চার্জিং চালু করতে যাচ্ছে ২০২২ সালের এমডব্লিউসি অনুষ্ঠানে।

একই শ্রেণীর অনুরূপ ডিভাইসের সাথে তুলনা করলে রিয়েলমি’র দ্রুত চার্জিং প্রযুক্তি সবার চেয়ে এগিয়ে। গো প্রিমিয়াম কৌশলের অধীনে, রিয়েলমি উদ্ভাবনের জন্য আর অ্যান্ড ডি সেক্টরে ৭০ শতাংশ বিনিয়োগ করবে এবং চার্জিং প্রযুক্তি হলো অন্যতম প্রধান অংশ। রিয়েলমি বিশ্বাস করে যে, নতুন এই চার্জিং প্রযুক্তিটি অল্প সময়ের মধ্যে গ্রাহকদের স্মার্টফোনকে সম্পূর্ণরূপে চার্জ করতে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। এছাড়াও, এবারের এমডব্লিউসি-তে একই সময়ে ইউরোপীয় প্রথম স্ন্যাপড্রাগন-৮ জেন ১-যুক্ত স্মার্টফোন রিয়েলমি জিটি ২ প্রো উন্মোচন করার ঘোষণা দিয়েছে রিয়েলমি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar