ad720-90

নতুন প্রজন্মের স্মার্টওয়াচ হুয়াওয়ে জিটি ৩


দেশের বাজারে নতুন প্রজন্মের স্মার্টওয়াচ জিটি ৩ নিয়ে এসেছে হুয়াওয়ে। স্মার্টওয়াচটিতে হারমোনি ওএস ২.১ ব্যবহার করা হয়েছে।

স্মার্টওয়াচটিতে সুস্বাস্থ্য ও ফিটনেস মনিটরিংয়ের জন্য ট্রুসিনটিএম ৫.০+ ও নতুন ডিজাইন দেওয়া হয়েছে। স্বাস্থ্য পর্যবেক্ষণ ও বিজ্ঞানসম্মতভাবে ফিটনেস ট্রেনিংয়ের জন্য অভিনব হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ জুতসই সহযোগী হবে, যা বৈজ্ঞানিক ডাটা ব্যবহার করে ব্যবহারকারীর ফিটনেস ধরে রাখার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, আনুষ্ঠানিকভাবে আমরা বাংলাদেশের বাজারে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ বাজারজাত শুরু করেছি। ৪৫.৯–৪৫.৯–১১ মিলিমিটার আকৃতির ও ৩৫ গ্রাম (৪২ মিমি) বা ৪২.৬ গ্রাম (৪৬ মিমি) ওজনের স্মার্টওয়াচটিতে ৫ এটিএম ফিচার দেয়া হয়েছে। এছাড়া নিয়মিত ২২ মিমি স্ট্র্যাপ (৪৬ মিলিমিটার মডেল) ও ২০ মিমি স্ট্র্যাপের (৪২ মিলিমিটার মডেল) সঙ্গেও এর যথেষ্ট মিল রয়েছে। নতুন স্মার্টওয়াচটিতে একটি ১.৪৩ ইঞ্চির অ্যামোলয়েড ডিসপ্লে থাকছে, যাতে ৩২৬ ঘনত্বের ৪৬৬–৪৬৬ পিক্সেল রেজল্যুশন থাকবে। ঘড়িটিতে একটি ৪৫৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি আছে। তারের সংযোগ ছাড়াই এটি চার্জ করা যায়। এতে অ্যাক্সিলারোমিটার, জাইরো, হার্টরেট, ব্যারোমিটার, কম্পাস, এসপিও২ ও থার্মোমিটারের বিভিন্ন সেন্সর যুক্ত করা হয়েছে।

তরুণ ও কম বয়সী ব্যবহারকারীদের চাহিদা মেটাতে ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটি ওয়্যারলেস চার্জিং সমর্থন করবে। ফোনের মাধ্যমে ডিভাইসটিতে রিভার্স চার্জ দেয়া যাবে। একবার সম্পূর্ণ চার্জ করে স্মার্টওয়াচটি টানা ১৪ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-তে একটি উন্নত মানের ওয়ার্কআউট মনিটরিং ফিচার রয়েছে। যেখানে ১৮টি পেশাদার ওয়ার্কআউট মোড, ১২টি আউটডোর ওয়ার্কআউট ও ছয়টি ইনডোর ওয়ার্কআউট মোডসহ শতাধিক ওয়ার্কআউট মোড রয়েছে।

ফিটনেস ধরে রাখার জন্ হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-তে এআই রানিং কোচ, হেলদি লিভিং শ্যামরকসহ একাধিক ফিচার রয়েছে। হুয়াওয়ে অ্যাপ গ্যালারি থেকেও বিভিন্ন ধরনের অ্যাপ ইনস্টলেশন করে ব্যবহার করা যাবে। একবারের চার্জে টানা ১৪দিন ব্যবহার করা যাবে। গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ব্যাক ও স্টেইনলেস স্টিলের ফ্রেম দিয়ে তৈরি নতুন এ স্মার্টওয়াচ ২৩ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে।-বনিকবার্তা





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar