ad720-90

দেশের বাজারে ভিভোর “ওয়াই ২১টি”


দেশের বাজারে ভিভো নিয়ে এসেছে দীর্ঘ ব্যাটারি লাইফ, আকর্ষণীয় ডিজাইন, উন্নত ক্যামেরাসহ ওয়াই২১টি মডেলের নতুন একটি স্মার্টফোন । গত মাসে স্মার্টফোনটি বিশ্ববাজারে উন্মুক্ত করেছে প্রতিষ্ঠানটি।

ভিভোর ওয়াই২১টি স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। পাশাপাশি এতে থাকা ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি দীর্ঘ সময় ব্যবহার করা যাবে। ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার থাকায় কম সময়ে হ্যান্ডসেট ফুল চার্জ করা যাবে।

স্মার্টফোনটিতে ৬ দশমিক ৫১ ইঞ্চির এইচডি প্লাস হেলো ফুল-ভিউ ডিসপ্লে রয়েছে। দীর্ঘ সময় গেমিং বা ভিডিও দেখার ক্ষেত্রে চোখের সুরক্ষায় ওয়াই২১টি-তে আই-প্রটেকশন মোড রয়েছে। স্মার্টফোনটির ইন্টারনাল স্টোরেজ ১২৮ গিগাবাইট, যা এডিশনাল মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এদিকে ৪ গিগাবাইট র‌্যামকেও এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে ১ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্টফোনটিতে আধুনিক ডিজাইন দেয়া হয়েছে। ২.৫ডি ফ্ল্যাট ফ্রেম ডিজাইন স্মার্টফোনটিকে একটি মনোমুগ্ধকর লুক দিয়েছে। দ্রুত আনলকের জন্য স্মার্টফোনটিতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট ও ফেস আনলক প্রযুক্তি রয়েছে। বাংলাদেশে মিডনাইট ব্লু ও পার্ল হোয়াইট এ দুটি রঙে ওয়াই২১টি স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। মিডনাইট ব্লু সংস্করণটিতে এন্টি গ্লেয়ার গ্লাস ডিজাইন রয়েছে। অন্যদিকে পার্ল হোয়াইট ভার্সনে ন্যানো কোটিং দেয়া হয়েছে।

স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের বোকেহ মোডের ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের সুপার নাইট সেলফি ক্যামেরা রয়েছে। উদ্ভাবনী প্রযুক্তি ও শক্তিশালী পারফরম্যান্সের ভিভো ওয়াই২১টি স্মার্টফোনটি মাত্র ১৭ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।-বনিকবার্তা





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar