ad720-90

(Games Review) লো কনফিগারেশন পিসির জন্য একটি অসাধারণ রেসিং গেইম । Only 175 MB | Need For Speed Underground


আসসালামু আলাইকুম

T-800

আশা করি সবাই ভালো আছেন ।এই পোস্টের আগে লো কনফিগারেশন এর পিসির জন্য আরেকটা গেম এর কথা বলেছিলাম । সেটি ছিল একটি ফার্স্ট পারসন শুটিং গেম । আর আজকের পোস্টটিও লো কনফিগারেশন পিসি গেম নিয়েই । আর আগামীতেও গেম নিয়ে যত পোস্ট করব সব লো কনফিগারেশন পিসির জন্যই । কারণ আমার নিজের কম্পিউটার-ই কম দামি । তবে ভবিষ্যতে যদি কোন ভাল পিসি কিনতে পারি তাহলে বড় গেমগুলোরও রিভিউ দেওয়ার চেস্টা করব ইনশাল্লাহ ।

আজকের গেমটির নাম হল Need For Speed Underground .EA গেমস কোম্পানির জনপ্রিয় গেম এটি । আপনি যদি গেম নিয়ে গুঁতাগুঁতি করেন কিন্তু এই গেমের নাম না জানেন তাহলে আপনাকে ধন্যবাদ । কারণ আমি আপনাকে জানতে পেরেছি ।

গেমটি অনেক মজার একটি গেম । গেমটির গ্রাফিক্স অসাধারণ । অডিও কোয়ালিটিও ভাল ।
গেমটিতে আপনাকে রেসিং করতে হবে যেহেতু এটা একটা রেসিং গেম । গেমটিতে আপনার প্রতিদ্বন্দ্বী হবে আরও তিনটা গাড়ি । তিনটা গাড়ির সাথে রেসিং করে আপনাকে প্রথম হতে হবে । রেসিং এর সময় রাস্তায় আরও অনেক গাড়ি আসা যাওয়া করবে । ঐসব গাড়ির সাথে একসিডেন্ট করলে আপনি পিছনে পরে যাবেন । তাছাড়া রাস্তায় ভিবিন্ন শর্টকাট রাস্তা রয়েছে যেগুলো দিয়ে যেতে পারলে আপনি স্টাইল পয়েন্ট বোনাস পাবেন । আর অন্য গাড়িগুলোর (যেগুলো আপনার সাথে রেসিং করবে না) পাশ দিয়ে দ্রুত গতিতে একসিডেন্ট না করে যেতে পারলেও স্টাইল পয়েন্ট বোনাস পাবেন । আর স্টাইল পয়েন্ট দিয়ে নতুন গাড়ি এবং নতুন রাস্তা আনলক করতে পারবেন এবং আপনার পছন্দের গাড়িটি আপগ্রেড করতে পারবেন ।

গেমটিতে দুইটা মুড রয়েছে একটি হল Quick Race মুড এবং আরেকটি হল Underground মুড । Quick Race মুডে আপনি শুধু আপনার স্কিল টেস্ট করতে পারবেন এবং Underground মুডে আপনি রিওয়ারডস আনলক করতে পারবেন । তাছাড়া আপনি এটি অনলাইনেও খেলতে পারবেন ।

লো কনফিগারেশন এর একটি পিসিতে গেমটি আরামসে খেলতে পারবেন কোন ল্যাগ প্যাগ ছাড়াই । ল্যাপটপেও খেলতে পারবেন আরামসে । পিসি গরমও হবে না । আমি আমার ল্যাপটপে খেলে কোন ল্যাগ পাই নি । গরমও হয় নি ।

ডাউনলোড সাইজও অনেক কম । আসলে এটি Highly Compressed . মাত্র 175 এমবি । সেলুলার নেট দিয়েও 175 এমবির একটি ফাইল ডাউনলোড করতে 5 মিনিটের বেশি লাগবে না । নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া আছে । আর তার নিচে কিছু স্ক্রীনশট দিলাম দেখে নিতে পারেন ।

Direct Download Link


আজকে এই পর্যন্তই ।
আগামি পোস্টে আবার দেখা হবে ।

–আল্লাহ হাফেজ–





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar




Windows 10 Kaufen Windows 10 Pro Office 2019 Kaufen Office 365 Lizenz Windows 10 Home Lizenz Office 2019 Home Business Kaufen Windows 10 Lisans Office 2019 Mac Satın Al