ad720-90

(Games Review) লো কনফিগারেশন পিসির জন্য একটি অসাধারণ রেসিং গেইম । Only 175 MB | Need For Speed Underground


আসসালামু আলাইকুম

T-800

আশা করি সবাই ভালো আছেন ।এই পোস্টের আগে লো কনফিগারেশন এর পিসির জন্য আরেকটা গেম এর কথা বলেছিলাম । সেটি ছিল একটি ফার্স্ট পারসন শুটিং গেম । আর আজকের পোস্টটিও লো কনফিগারেশন পিসি গেম নিয়েই । আর আগামীতেও গেম নিয়ে যত পোস্ট করব সব লো কনফিগারেশন পিসির জন্যই । কারণ আমার নিজের কম্পিউটার-ই কম দামি । তবে ভবিষ্যতে যদি কোন ভাল পিসি কিনতে পারি তাহলে বড় গেমগুলোরও রিভিউ দেওয়ার চেস্টা করব ইনশাল্লাহ ।

আজকের গেমটির নাম হল Need For Speed Underground .EA গেমস কোম্পানির জনপ্রিয় গেম এটি । আপনি যদি গেম নিয়ে গুঁতাগুঁতি করেন কিন্তু এই গেমের নাম না জানেন তাহলে আপনাকে ধন্যবাদ । কারণ আমি আপনাকে জানতে পেরেছি ।

গেমটি অনেক মজার একটি গেম । গেমটির গ্রাফিক্স অসাধারণ । অডিও কোয়ালিটিও ভাল ।
গেমটিতে আপনাকে রেসিং করতে হবে যেহেতু এটা একটা রেসিং গেম । গেমটিতে আপনার প্রতিদ্বন্দ্বী হবে আরও তিনটা গাড়ি । তিনটা গাড়ির সাথে রেসিং করে আপনাকে প্রথম হতে হবে । রেসিং এর সময় রাস্তায় আরও অনেক গাড়ি আসা যাওয়া করবে । ঐসব গাড়ির সাথে একসিডেন্ট করলে আপনি পিছনে পরে যাবেন । তাছাড়া রাস্তায় ভিবিন্ন শর্টকাট রাস্তা রয়েছে যেগুলো দিয়ে যেতে পারলে আপনি স্টাইল পয়েন্ট বোনাস পাবেন । আর অন্য গাড়িগুলোর (যেগুলো আপনার সাথে রেসিং করবে না) পাশ দিয়ে দ্রুত গতিতে একসিডেন্ট না করে যেতে পারলেও স্টাইল পয়েন্ট বোনাস পাবেন । আর স্টাইল পয়েন্ট দিয়ে নতুন গাড়ি এবং নতুন রাস্তা আনলক করতে পারবেন এবং আপনার পছন্দের গাড়িটি আপগ্রেড করতে পারবেন ।

গেমটিতে দুইটা মুড রয়েছে একটি হল Quick Race মুড এবং আরেকটি হল Underground মুড । Quick Race মুডে আপনি শুধু আপনার স্কিল টেস্ট করতে পারবেন এবং Underground মুডে আপনি রিওয়ারডস আনলক করতে পারবেন । তাছাড়া আপনি এটি অনলাইনেও খেলতে পারবেন ।

লো কনফিগারেশন এর একটি পিসিতে গেমটি আরামসে খেলতে পারবেন কোন ল্যাগ প্যাগ ছাড়াই । ল্যাপটপেও খেলতে পারবেন আরামসে । পিসি গরমও হবে না । আমি আমার ল্যাপটপে খেলে কোন ল্যাগ পাই নি । গরমও হয় নি ।

ডাউনলোড সাইজও অনেক কম । আসলে এটি Highly Compressed . মাত্র 175 এমবি । সেলুলার নেট দিয়েও 175 এমবির একটি ফাইল ডাউনলোড করতে 5 মিনিটের বেশি লাগবে না । নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া আছে । আর তার নিচে কিছু স্ক্রীনশট দিলাম দেখে নিতে পারেন ।

Direct Download Link


আজকে এই পর্যন্তই ।
আগামি পোস্টে আবার দেখা হবে ।

–আল্লাহ হাফেজ–





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar