এড়ানো না যাওয়া বিজ্ঞাপন বাড়াচ্ছে ইউটিউব
সামনের সপ্তাহ
থেকেই এই পরিবর্তন আসা শুরু করবে আর এ সুবিধা পাওয়া নির্মাতারা তাদের ড্যাশবোর্ডে এ
নিয়ে একটি নোটিফিকেশন পাবেন– শুক্রবার ইউটিউব-এর ক্রিয়েটরস ইনসাইড চ্যানেলে প্রকাশ
করা এক ভিডিওতে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা এ কথা বলেন।
নির্মাতারা
তাদের চ্যানেলগুলোতে ইতোমধ্যে থাকা ভিডিওগুলোতেও এই বাধ্যতামূলক বিজ্ঞাপন রাখার সুযোগ
পাবেন বলে উল্লেখ করা হয়েছে আইএএনএস-এর প্রতিবেদনে।
প্ল্যাটফর্মটিতে
নতুন একটি টুলও যোগ করা হচ্ছে যার মাধ্যমে নির্মাতারা একসঙ্গে একাধিক ভিডিও থেকে এ
ধরনের বিজ্ঞাপন সরানো বা যোগ করতে পারবেন। এর মাধ্যমে তারা নতুন এই ফিচারের কারণে দর্শক
সম্পৃক্ততা আর আয়ে কী প্রভাব পড়ছে তা বিশ্লেষণ করতে পারবেন।
‘ইউটিউব পার্টনার
প্রোগ্রাম’-এর কনটেন্ট নির্মাতাদের সবার কাছেই নতুন এই ফিচার পৌঁছাবে।
চলতি বছর জানুয়ারিতে
ইউটিউব বিজ্ঞাপনের জন্য ২০ সেকেন্ডের সময়সীমা বেঁধে দেয়।
Comments
So empty here ... leave a comment!