ad720-90

ফেসবুক আনছে নতুন ফিচার


ফেসবুকের জনপ্রিয়তার কথা সকলেরই জানা। প্রতি মাসে দুই মিলিয়নেরও বেশি মানুষ ব্যবহার করেন সামাজিক এই যোগযোগ মাধ্যমটি। আর, সেই জনপ্রয়িতাকে বজায় রাখতেই নতুন ফিচার আনতে চলেছে ফেসবুক কর্তৃপক্ষ। যেটির মাধ্যমে ইউজার ‘ফেসবুক স্টোরি’ তে শেয়ার করা ছবি, ভিডিওতে অ্যাড করতে পারবেন পছন্দের গান। সংস্থাটি জানাচ্ছে, ‘খুব শীঘ্রই নিউজ ফিডেও ফিচারটি পাবেন ইউজাররা।’

শুধু তাই নয়, খুব তাড়াতাড়ি ইউজার নিজের প্রোফাইলের মধ্যেই গান অ্যাড করার সুযোগ পাবেন। ইন্সট্রাগ্রামের ইউজাররা ইতিমধ্যেই পেয়েছেন সুবিধাটি। একই ধাঁচে ফেসবুকেও কাজ করবে এই মিউজিক ফিচারটি।

নিজের পছন্দের ছবি অথবা ভিডিও নিয়ে স্টিকার আইকনটিকে ট্যাপ করুন। তারপর, মিউজিক স্টিকার সিলেক্ট করুন। এরপর নিজের পছন্দের গানটি বেছে নিয়ে শেয়ার করুন। যেখানে গানের ও শিল্পীর নামও যোগ করার সুযোগও থাকছে।

অ্যাড করা স্টিকারকে মুভ করা কিংবা অন্যান্য স্টিকার অ্যাড করার অপশনও থাকছে ইউজারদের হাতে৷ ফেসবুক জানিয়েছে, কিছুদিন আগেই (জুনে) ‘লিপ সিঙ্ক লাইভ’ ফিচারটি নিয়ে এসেছে সংস্থা। যেটির সুবিধা বিশ্ববাসী পেয়েছেন। এছাড়াও, সময়ের সঙ্গে তাল মিলিয়ে ইউজারদের চাহিদাকে গুরুত্ব দিয়ে একাধিক নিত্যনতুন ফিচার নিয়ে এসেছে মার্কিনি এই সংস্থা। আর, এই নিত্যনতুন ফিচারগুলিই ক্রমাগত আকর্ষণ বাড়াচ্ছে ইউজারদের।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar