ad720-90

রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা


আগামী (১০ জানুয়ারি) বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হচ্ছে। রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য এই মেলা শনিবার পর্যন্ত চলবে। আজ (০৭ জানুয়ারি) সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয় মেলার আয়োজক এক্সপো মেকার।

সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহাম্মদ খান বলেন, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। এছাড়া থাকবে নানা আয়োজন।

জানা গেছে, মেলার প্রথম দিন আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। তবে সকাল ১০টা থেকেই মেলা প্রাঙ্গণ সবার জন্য উন্মুক্ত থাকবে। এছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় প্রবেশ মূল্য নির্ধারিত হয়েছে ২০ টাকা। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীদের চিকিৎসায় দান করা হবে। তবে ইউনিফর্ম পরিহিত এবং আইডি কার্ডধারী শিক্ষার্থীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন। 

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar