ad720-90

ভালোবাসা দিবস উপলক্ষে দাম কমলো ‘মটো ই৫ প্লাস’ হ্যান্ডসেটের


মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। দীর্ঘ ১০ বছর বিরতী দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন নতুন ফোন এনেছে। বাংলাদেশের মটোরোলার ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড। 

চলতি বছর ভালোবাসা দিবসকে আরো স্পেশাল করতে দাম কমলো ‘মটো ই৫ প্লাস’ হ্যান্ডসেটের। ‘হ্যালো লাভ’ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা এখন মাত্র ১৫,৯৯০ টাকায় কিনতে পারবেন ‘মটো ই৫ প্লাস’ হ্যান্ডসেটটি। এ অফার চলবে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। ফোনটির রেগুলার প্রাইস ১৭,৯৯০ টাকা।

ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে। র‌্যাম ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে ৬ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা গ্রাহকদের ভিডিও দেখার ক্ষেত্রে অন্য রকম অভিজ্ঞতা দেবে। এছাড়া ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, ফলে চার্জিংয়ের কথা চিন্তা না করেই দীর্ঘক্ষণ টানা ভিডিও দেখতে পারবেন স্মার্টফোন প্রেমীরা।

ফোনটিতে ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা অত্যন্ত নিখুঁতভাবে ছবি তুলতে সক্ষম। ফোনটি দেখতে অত্যন্ত স্লিম। মোটকথা ফোনটি ব্যবহারে অন্যরকম অভিজ্ঞতা পাবেন ব্যবহারকারীরা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar