ad720-90

গ্যালাক্সি ফোল্ডের পর্দায় ভাঁজের দাগ


ফেব্রুয়ারি মাসেই ফোল্ডএবল এই স্মার্টফোনটি উন্মোচন করে স্যামসাং। সেসময় ফোনটি প্রদর্শনের জন্য রাখা হলেও কারও হাতে দেয়নি নির্মাতা প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার ডিভাইসটির একটি ভিডিও উন্মুক্ত করেছে ইউটিউব প্রযুক্তি ভ্লগ ফোনঅফটাইম। ভিডিওতে একজন গ্রাহকের হাতে ডিভাইসটি দেখা গেছে। ডিভাইসটি কীভাবে ট্যাবলেট থেকে ফোন বা ফোন থেকে ট্যাবলেটে রূপান্তরিত হয় তা দেখানো হয়েছে ভিডিওতে।

প্রযুক্তি সাইট ভার্জের প্রতিবেদনে বলা হয়, ট্যাবলেট মোডে ডিভাইসটির মাঝ বরাবর ভাঁজের লম্বা দাগ দেখা গেছে। আর ভাঁজ করা অবস্থায় ফোনের বেজেলগুলোও অনেক মোটা।

৪.৬ ইঞ্চি পর্দার স্মার্টফোনটির ভাঁজ খুললে পাওয়া যায় ৭.৩ ইঞ্চির ট্যাবলেট। ছয় ক্যামেরা, দুই ব্যাটারিযুক্ত এই ফোল্ডএবল স্মার্টফোনটির দাম বলা হয়েছে ১৯৮০ মার্কিন ডলার। ২৬ এপ্রিল বাজারে আসার কথা রয়েছে ডিভাইসটির।

কসমো ব্ল্যাক, স্পেস সিলভার, অ্যাস্ট্রো ব্লু এবং মার্শিয়ান গ্রিন রঙে আনা হবে গ্যালাক্সি ফোল্ড। পরবর্তীতে আরও বেশি দামের একটি ৫জি সংস্করণ আনা হবে বলেও জানিয়েছে স্যামসাং।

ফোল্ডএবল স্মার্টফোন উন্মোচনে স্যামসাং প্রথম প্রতিষ্ঠান হলেও ইতোমধ্যে নিজস্ব ফোল্ডএবল ফোন উন্মোচন করেছে হুয়াওয়ে এবং টিসিএলও।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar