ad720-90

গ্রুপ কলের ফিচার আনলো গুগল ডুয়ো


লাস্টনিউজবিডি,২৫ এপ্রিল: গুগল ডুয়োতে গ্রুপ চ্যাটের ফিচার যুক্ত হয়েছে। গুগল ডুয়োর হেড জাস্টিন ইউবার্টি জানিয়েছেন, নির্দিষ্ট কয়েকটি দেশে চালু হয়েছে ফিচারটি। তবে ইন্দোনেশিয়া বাদে আর কোন দেশে ফিচারটি ব্যবহার করা যাচ্ছে তা জানা যায়নি।ফিচারটি যুক্ত হওয়ার ফলে অ্যাপটিতে এখন একসঙ্গে ৪ জন ভিডিও চ্যাট করতে পারবেন।

অ্যাপটির সার্চ বারের নিচে আছে ক্রিয়েট গ্রুপ বাটন। সেখানে গ্রুপ তৈরি করে আলাদা নাম দেওয়া যাবে।এর আগে একবারে ৮ জনের সঙ্গে কথা বলার ফিচার নিয়ে পরীক্ষা চালানো হয়েছিলো অ্যাপটিতে। গ্রুপ কলের সদস্য সংখ্যা বাড়াতে ডিসেম্বরে আসতে পারে নতুন আপডেট।এছাড়াও, গুগল ডুয়োতে যুক্ত হতে যাচ্ছে লো লাইট মোড। ফিচারটি যুক্ত হলে একটি পপআপ নোটিফিকেশন আসবে ডুয়ো অ্যাপে।

এতে জানতে চাওয়া হবে ব্যবহারকারী লো লাইট মোডে কথা বলতে চান কিনা। লাইট মোড চালু করার ফলে ব্যবহারকারীকে ভিডিও চ্যাটে আরও স্পষ্টভাবে দেখা যাবে।উন্নত রেজুলেশনে ভিডিও কল করা যায় বলে অ্যাপটি জনপ্রিয়তা পেয়েছে। শুধু ফোন নম্বর থাকলেই অ্যাপটি দিয়ে যে কাউকে কল করা যায়। আলাদা করে কোনো অ্যাকাউন্টের প্রয়োজন হয় না। ২০১৬ সালে ভিডিও চ্যাট করার অ্যাপ ডুয়ো চালু করেছিলো গুগল।
লাস্টনিউজবিডি/এসএস

সর্বশেষ সংবাদ



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar