ad720-90

সাইলেন্ট স্কুটার আনছে Honda


এমনিতেই Honda Activa 125 বেশ জনপ্রিয় স্কুটি। এবার এই স্কুটির জনপ্রিয়তা আরও বাড়বে। কারণ, স্কুটির দুনিয়ায় বিপ্লব আনছে Honda. বিএস সিক্স রেঞ্জ নিয়ে আসছে Honda Activa 125.

Honda Activa 125 BSVI রেঞ্জ এর স্কুটিকে বলা হচ্ছে সাইলেন্ট স্কুটার। অর্থাত্, স্কুটি স্টার্ট দেওয়ার পর কোনও শব্দ হবে না। পুরনো অ্যাক্টিভা মডেল এর থেকে অনেকটাই আলাদা নতুন অ্যাক্টিভা বিএস সিক্স রেঞ্জ মডেল। থাকবে একগাদা নতুন ফিচার্স।

সেপ্টেম্বর থেকে নতুন Honda Activa 125-এর বিক্রি শুরু হবে বলে জানিয়েছে সংস্থাটি। এক্সটারন্যাল ফ্লুইড লিড ফিচার্স পাওয়া যাবে এই মডেল-এ। অর্থাত্, পেট্রোল ভরার জন্য আর সিট তুলতে হবে না। পেট্রোল ভরার জায়গা থাকবে বাইরের দিকে। একটা সুইচের মাধ্যমেই খোলা যাবে পেট্রোল ভরার ঢাকনা ও সিট।

ডিসপ্লে-তে থাকবে সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর। কোনওভাবে সাইড স্ট্যান্ড পড়ে থাকলে স্কুটি স্টার্ট নেবে না। সেমি-ডিজিটাল কনসোল পাওয়া যাবে নতুন এই মডেলে। এলইডি হেডলাইট এবং রিফ্লেকটর থাকবে।

আগের Honda Activa 125-এর থেকে ৪-৫ হাজার টাকা বেশি দাম পড়বে নতুন মডেলের। আপাতত ছটি রঙে পাওয়া যাবে নতুন মডেল। রেবেল রেড মেটালিক, ব্ল্যাক, হেভি গ্রে মেটালিক, মিডনাইট ব্লু মেটালিক, পার্ল প্রিসিয়াস হোয়াইট ও ম্যাজেস্টিক ব্রাউন মেটালিক রঙে মিলবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar