ad720-90

ফাইনাল জিতবে ভারত: গুগলের সিইও


গুগলের প্রধান নির্বাহী সুন্দর পিচাই। ছবি: সংগৃহীতগুগলের প্রধান নির্বাহী কর্মকর্তা সুন্দর পিচাই এবারের বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে গত বুধবার তাঁর পূর্বাভাসে বলেছেন, এবারের বিশ্বকাপের ফাইনালে উঠবে ভারত ও ইংল্যান্ড। ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ তুলে ধরবে বিরাট কোহলির দল। নিজেকে ক্রিকেটের আবেগি ভক্ত হিসেবে পরিচয় দেন ৪৬ বছর বয়সী ভারতীয় বংশোদ্ভূত সুন্দর পিচাই। ইউএসআইবিসিস ইন্ডিয়া আইডিয়াইস সম্মেলনে পিচাই এবারের বিশ্বকাপ সম্পর্কে তাঁর ধারণা তুলে ধরে আরও বলেন, এবারের ফাইনাল ভারত ও ইংল্যান্ডের হওয়া উচিত। তবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড দলও ভালো।

এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলে দুটিতেই জিতেছে ভারত। এবারের আসরে ভারত ও ইংল্যান্ডকে শক্তশালী দল হিসেবে বিবেচনা করা হচ্ছে।

ইউএসইন্ডিয়া বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট নিশা ডেসাই বিসাওয়াল সুন্দর পিচাইকে বিশ্বকাপ কে জিতবে, সে প্রশ্ন করেন। পিচাই ক্রিকেট ও বেসবল নিয়ে তাঁর অভিজ্ঞতার কথা তুলে ধরেন। তিনি বলেন, যখন তিনি প্রথমবার যুক্তরাষ্ট্রে যান, তখন বেসবলে হাত লাগানোর চেষ্টা করেন। তবে এটা তাঁর জন্য চ্যালেঞ্জিং ছিল। প্রথম ম্যাচে তিনি বলে হিট করতে পেরেছিলেন। ভালো শট খেললেও তিনি তার প্রশংসা পাননি।

ক্রিকেট প্রসঙ্গে পিচাই বলেন, ক্রিকেটের প্রতি তাঁর ভালোবাসা সব সময় ছিল। তবে বেসবল তাঁর জন্য কিছুটা চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছিল।

ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে গুগলের প্রধান নির্বাহী বলেন, বিশ্বকাপ ক্রিকেট চলছে। এটা অন্যতম সেরা টুর্নামেন্ট। তিনি ভারতের সেরা পারফরম্যান্স আশা করেন। তথ্যসূত্র: নিউজ ১৮।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar