ad720-90

বাজারে এল সিম্ফনি আই৯৭


আই৯৭ মডেলের ফোন উদ্বোধন করেন সিম্ফনির কর্মকর্তারা। ছবি: সংগৃহীত।দেশের বাজারে সিম্ফনি আই৯৭ নামে নতুন একটি স্মার্টফোন আনল সিম্ফনি মোবাইল। গতকাল মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে এডিসন গ্রুপের নিজস্ব কার্যালয়ে নতুন ফোনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। অনুষ্ঠানে নতুন মোবাইল ফোনটির ফিচারগুলো তুলে ধরা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ৯.১ পাই অপারেটিং সিস্টেমচালিত সিম্ফনি আই৯৭ স্মার্টফোনটি সাশ্রয়ী দামে প্রিমিয়াম ফোনের নকশা করা হয়েছে। ৫.৭ ইঞ্চি ডিসপ্লের ফোনটিতে রয়েছে ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে এটি ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এ ছাড়া ও আছে ফেস আনলক এবং মাল্টিফাংশনাল ফিঙ্গার প্রিন্ট সুবিধা।

এর পেছন দিকে আছে ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। পেছনের ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করা হয়েছে। সামনের ক্যামেরায় আছে মুন ফ্ল্যাশ, যার কারণে সেলফি হবে চমৎকার। ক্যামেরা ফিচারস হিসেবে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, বার্স্ট মোড, প্যানারোমা মোড, ফিল্টার, কিউ আর কোড স্ক্যানার, নাইট শট, এইচডি আর মোড, পোর্ট্রেট মোড, ফেস বিউটি ও কুইক ক্যাপচার।

ফোনটির মাল্টিফাংশনাল ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে ফোন লক–আনলক, অ্যাপস লক–আনলক এবং ছবি তোলা যাবে। হ্যান্ডসেটটিতে আছে ৩২০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি। গ্র্যাভিটি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সরসহ আরও কিছু সেন্সরও এই স্মার্টফোনে আছে।

সিম্ফনি আই৯৭ হ্যান্ডসেটটি উদ্বোধন করেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, বিক্রয়প্রধান এম এ হানিফ, ডেপুটি বিপণন ব্যবস্থাপক মোহাম্মদ রিয়াদ এবং পণ্য বিভাগের ব্যবস্থাপক মুনিম ইশতিয়াক।

ফোরজি নেটওয়ার্ক–সমর্থিত স্মার্টফোনটির দাম ৭ হাজার ৪৯০ টাকা। এটি দুটি রঙে পাওয়া যাবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar