ad720-90

আইএসপিএবির নির্বাচনে হাকিম-ইমদাদ প্যানেল সব পদে জয়ী


আইএসপিএবি লোগোদেশের ইন্টারনেট সংযোগদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইসিপি) কার্যকরী কমিটির ২০১৯-২১ মেয়াদের নির্বাচন গতকাল শনিবার ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সব কটি পদে বিজয়ী হয়েছে আমিনুল হাকিম ও ইমদাদুল হকের নেতৃত্বাধীন প্যানেল।

আইএসপিএবির কার্যকরী কমিটির ১৩টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ২৭ জন। সকাল ১০টা ৪০ মিনিট থেকে বিকেল ৪টা ৪০ মিনিট পর্যন্ত ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জাতীয় সংসদ সদস্য মো. নজরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘সবার সহযোগিতায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আশা করছি, আগামীতে আইএসপিএবি সামনের দিকে এগিয়ে যাবে।’ নির্বাচন বোর্ডের অপর দুই সদস্য ছিলেন বাক্যের মহাসচিব তৌহিদ হোসেন ও এক্সেল টেকনোলজিসের পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী। আপিল বোর্ডের চেয়ারম্যান ছিলেন বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির সভাপতি মো. আবদুর রাজ্জাক।

আইএসপিএবির কার্যকরী কমিটির ১৩টি পদের মধ্যে সাধারণ সদস্যদের মধ্য থেকে ৯ জন এবং সহযোগী সদস্যের মধ্য থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন। এবারে মোট ভোটার ছিলেন ৪৩১ জন।

সাধারণ সদস্যের মধ্যে বিজয়ীরা হলেন ইমদাদুল হক (প্রাপ্ত ভোট ১০১), মো. আমিনুল হাকিম (৯৫), আহমেদ জুনায়েদ (৯১), মইনুদ্দিন আহমেদ (৮৬), নাজমুল করিম ভুইয়া (৮৪), এফ এম রাশেদ আমিন (৮১), সারোয়ার আলম শিকদার (৭৮), আনোয়ারুল আজিম (৭৭) ও কামাল হোসেন (৭৬)। এই বিভাগে ভোট পড়েছে ১১৩টি। ত্রুটির কারণে ৫টি ভোট বাতিল করা হয়েছে।

সহযোগী সদস্যের চারটি পদে বিজয়ীরা হয়েছেন রাইসুল ইসলাম (প্রাপ্ত ভোট ১৮২), মো. আসুদুজ্জামান (১৮১), নাসির উদ্দিন (১৭৪) ও ওহিদুল্লাহ ভূঁইয়া (১৫৫)। মোট ভোট পড়েছে ৩০৬টি। এর মধ্যে ছয়জনের ভোট বাতিল হয়েছে।
আগামীকাল সোমবার নবনির্বাচিতদের মধ্যে পদ বণ্টন করা হবে।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar