ad720-90

আসছে ওয়াটারপ্রুফ Nokia 800 Tough


সাধারণ এবং টেকসই ফোন। পুরানো ফর্মুলাতেই বাজারে ফিরতে চাইছে Nokia। আর তাই জন্যই পর পর বেসিক উইটিলিটি ফোন প্রকাশ্যে আনছে সংস্থা। বাজারে আসতে চলেছে Nokia-এর নতুন ফিচার ফোন Nokia 800 Tough।

নামের মধ্যেই টাফ। সুতরাং এই ফোনের ইউএসপি যে শক্তিশালী বিল্ড কোয়ালিটি, তা বলাই বাহুল্য। সোমবার Nokia 800 Tough-এর টিজার প্রকাশ্যে এনেছে সংস্থা। আর তাতেই জানানো হয়েছে, খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে এই ফোন।

দেখতে আগেকার ফিচার ফোনের মতো হলেও তাতে বেশ কিছু আধুনিক ফিচারও রাখছে নোকিয়া। থাকছে 4জি সাপোর্ট। চলনসই ছবি তোলার জন্য থাকছে ক্যামেরা। সঙ্গে থাকছে IP 68 রেটিং। এই রেটিংয়ের অর্থ ১.৫ মিটার গভীর জলে ১ ঘণ্টা পর্যন্ত অক্ষত থাকবে এই ফোন। অর্থাত্ সহজ কথায় প্রতিদিনের রাফ ইউজের জন্য একেবারে আদর্শ এই স্মার্টফোন।

গত অক্টোবরের শেষেই অপর ফিচার ফোন লঞ্চ হয়েছে Nokia 110 (2019)। সেই ফোনের ক্ষেত্রেও একই অ্যাপ্রোচ রাখা হয়েছিল।

কারা কিনবেন পুরানো থিমের ফিচার ফোন?

প্রশ্ন উঠতেই পারে, এত স্মার্টফোনের ভিড়ে এমন ফোন কেনার কারণ কী থাকতে পারে। সেক্ষেত্রে বলে রাখা ভাল, রাফ ইউজের জন্য সেকেন্ডারি ফোন হিসাবে এটি ব্যবহার করা যেতেই পারে। তাছাড়া এই ফোনের ব্যাটারিও অনেকক্ষণ থাকবে। সেই সঙ্গে এমপিথ্রি প্লেয়ার হিসাবেও এটি ব্যবহার করা যেতে পারে। তাছাড়া ফোনগুলি দেখতেও বেশ অন্যরকম। তাই দ্বিতীয় ফোন হিসাবে কেনা যেতেই পারে এই লম্বা রেসের ঘোড়া।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar