ad720-90

১৮ ফেব্রুয়ারি আসতে পারে গ্যালাক্সি এস১১


সম্প্রতি নতুন এই ডিভাইসটির বেশ কিছু তথ্য ও ছবি ফাঁস হয়েছে। তবে, ডিভাইসটির উন্মোচন তারিখ নিয়ে নির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। এবার এই তারিখ জানিয়েছেন আইস ইউনিভার্স। স্মার্টফোনের সঠিক তথ্য ফাঁস করায় খ্যাতি রয়েছে তার।

কয়েক বছর ধরে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের আগে নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি ডিভাইস উন্মোচন করে আসছে স্যামসাং। গ্ল্যালাক্সি এস১০ উন্মোচন করা হয়েছিলো আগের বছর ২০ ফেব্রুয়ারি, মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের ঠিক আগে। আর ডিভাইসটি বাজারে আসে মার্চ মাসের শুরুতে।

একই অনুষ্ঠানে নতুন ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ড ২ উন্মোচন করতে পারে স্যামসাং– খবর আইএএনএস-এর।

সম্প্রতি মার্কিন এক প্রযুক্তি ব্লগার জানিয়েছেন, তিন মাপের পর্দায় বাজারে আসবে গ্যালাক্সি এস১১, সবচেয়ে ছোট ডিভাইসটির পর্দা হবে ৬.৪ বা ৬.২ ইঞ্চি, মাঝারি আকারের ডিভাইসটির পর্দা ৬.৪ ইঞ্চি এবং সবচেয়ে বড় ডিভাইসটির পর্দা হবে ৬.৭ ইঞ্চি।

অন্যদিকে খ্যাতনামা ব্লগার ইভান ব্লাস কার্ভড-এজ পর্দার গ্যালাক্সি এস১১-এর পাঁচটি সংস্করণের ইঙ্গিত করেছেন।

নেটওয়ার্ক সংযোগের দিক থেকে ছোট দুইটি ডিভাইস আসবে ৫জি এবং এলটিই দুই সংস্করণে, আর ৬.৭ ইঞ্চি ডিভাইসটি আসবে শুধু ৫জি সংস্করণে।

ধারণা করা হচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এস১১ সিরিজে ব্যবহার করা হতে পারে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬৫ এবং প্রতিষ্ঠানের এক্সিনস ৯৯০ প্রসেসর। এছাড়া নতুন এই স্মার্টফোনটির পেছনে রাখা হতে পারে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar