ad720-90

দেওয়া হলো এ বছরের ডেইলি স্টার আইসিটি পুরস্কার


গওহর রিজভীর (বাঁ থেকে নবম) সঙ্গে দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডসের বিজয়ীরা।  সংগৃহীতসাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) শিল্পে উল্লেখযোগ্য উন্নতি করেছে। আইসিটি শিল্পের উন্নয়নকে ত্বরান্বিত করতে এবং এ শিল্পের অগ্রগামী ব্যক্তি ও প্রতিষ্ঠানের স্বীকৃতি দিতে চতুর্থবারের মতো আয়োজিত হলো দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস অনুষ্ঠান। এ বছর আইসিটির ছয়টি বিভাগে ছয়টি পুরস্কার দেওয়া হয়।

ইংরেজি দৈনিক ডেইলি স্টার এর আয়োজক। সহযোগিতা করেছে ব্র্যাক ব্যাংক, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। এ ছাড়া র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল অংশীদার হিসেবে ছিল।

২০ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকার র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা গওহর রিজভী।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সেলিম আর এফ হুসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. সবুর খান, বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবির, র‌্যাডিসন ব্লুর মহাব্যবস্থাপক অ্যালেকজান্ডার হ্যাসলার ও দ্য ডেইলি স্টার–এর সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম বক্তৃতা করেন।

ছয়টি ক্যাটাগরিতে দুজন ব্যক্তি ও চারটি প্রতিষ্ঠানকে এবারের বিজয়ী ঘোষণা করা হয়। পুরস্কারপ্রাপ্তরা ব্যক্তি ও প্রতিষ্ঠান হলো আইসিটি পাইওনিয়ার বিভাগে টেকনোভিস্তা কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী হাবিবুল্লাহ এন করিম, আইসিটি ব্যবসায় ব্যক্তিত্ব এবিকে টেক ভেঞ্চারস এবং এসবিকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সোনিয়া বশির কবির, আইসিটি সমাধানদাতা (স্থানীয় বাজার) জেনেক্স ইনফোসিস লিমিটেড, আইসিটি সমাধানদাতা (আন্তর্জাতিক বাজার) কাজি আইটি সেন্টার লিমিটেড, ডিজিটাল কমার্স আজকের ডিল ডটকম এবং আইসিটি স্টার্টআপ বিভাগে পুরস্কার পেয়েছে রবি টেন মিনিটস স্কুল। বিজ্ঞপ্তি





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar