ad720-90

ফেব্রুয়ারিতে ‘উদ্ভাবনী’ ডিভাইস দেখাবে স্যামসাং


যুক্তরাষ্ট্রের স্যান ফ্রান্সিসকো’তে নতুন ওই ডিভাইসগুলো উন্মোচন করা হবে। ধারণা করা হচ্ছে, নতুন ফোল্ডএবল ফোন এবং ফ্ল্যাগশিপ এস মডেল দেখাবে স্যামসাং। সংবাদমাধ্যম রয়টার্স এক প্রতিবেদনে উল্লেখ করেছে, নতুন ডিভাইসগুলোর মাধ্যমে ফোল্ডএবল ও ৫জি বাজারে নিজেদের অবস্থান ধরে রাখতে চাইছে বিশ্বের শীর্ষ এই ফোন নির্মাতা প্রতিষ্ঠান।

“নতুন, উদ্ভাবনী কিছু ডিভাইস উন্মোচন করবে স্যামসাং ইলেকট্রনিক্স যা পরবর্তী দশকের মোবাইল অভিজ্ঞতাকে কাঠামো দেবে।” – আমন্ত্রণপত্রে লিখেছে দক্ষিণ কোরিয়ান প্রতিষ্ঠানটি। ক্যালিফোর্নিয়ার স্থানীয় সময় বেলা ১১ টায় অনুষ্ঠিত হবে স্যামসাংয়ের ওই আয়োজন। পুরো অনুষ্ঠানটি ‘লাইভ স্ট্রিম’ করবে প্রতিষ্ঠানটি।

আয়োজনকে সামনে রেখে ‘টিজার’ ছবিও প্রকাশ করেছে স্যামসাং। ওই ছবিতে দুটি ফোন দেখা গেছে, একটি আয়তাকার এবং অন্যটি বর্গাকার। অক্টোবরেই অবশ্য পুরোনো ফ্লিপ ফোনের মতো ভাঁজ করা যাবে এমন ঘরানার নতুন ফোল্ডএবল ফোনের ধারণা দেখিয়েছে স্যামসাং।

সাধারণত ফেব্রুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস অনুষ্ঠিত হওয়ার আগে নতুন সংস্করণের গ্যালাক্সি এস ফোন উন্মোচন করে থাকে স্যামসাং।

তবে, আসন্ন ওই আয়োজনে কী উন্মোচন করা হবে, সে বিষয়ে মুখ খুলতে নারাজ স্যামসাং। এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি স্যামসাং মুখপাত্র।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar