ad720-90

ফাঁস হলো গ্যালাক্সি এস২০ সিরিজের হার্ডওয়্যার তথ্য


শুক্রবার ‘মাইস্মার্টপ্রাইস’ নামের এক সাইটে প্রকাশিত প্রতিবেদনে গ্যালাক্সি এস২০ সিরিজ সম্পর্কিত ওই তথ্যগুলো তুলে ধরা হয়েছে। প্রতিবেদনটি পরে টুইট করেছে এক্সডিএ ডেভেলপার। — খবর প্রযুক্তিবিষয়ক সাইট সিনেটের।  

প্রতিবেদনটিতে বলা হয়েছে, এস২০ ৫জি-‘তে ৬.২ ইঞ্চি আকারের ডিসপ্লে থাকবে, এস২০ প্লাস ৫জি-তে ডিসপ্লে থাকবে ৬.৭ ইঞ্চি, আর এস২০ আল্ট্রাতে দেখা মিলবে ৬.৯ ইঞ্চি ডিসপ্লের। তিনটি সেটেই এক্সিনস ৯৯০ ৭এনএম চিপসেট থাকবে। এ ছাড়াও দেখা মিলবে ১২৮ গিগাবাইট স্টোরেজের। থাকবে ১ টেরাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের সুবিধা।   

দুটি ‘লোয়ার মডেলে’ তিনটি করে ক্যামেরা থাকবে। একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল মূল ক্যামেরা, একটি ৬৪ মেগাপিক্সেল টেলিফটো এবং একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরার দেখা মিলবে। আরও থাকবে ৩X অপটিকাল জুম, ৩০X ডিজিটাল জুম এবং ৮কে ভিডিও রেকর্ডিং।

আল্ট্রা মডেলের তিনটি রিয়ার ক্যামেরার মধ্যে থাকবে, ১০৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল মূল ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল টেলিফটো এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড।

এস২০ ৫জি-তে থাকবে চার হাজার মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, প্লাসে থাকবে চার হাজার পাঁচশ মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। আর আল্ট্রাতে থাকবে পাঁচ হাজার মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

পুরো ব্যাপারটি নিয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি স্যামসাং।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar