ad720-90

দেশের প্রথম লিফট তৈরির কারখানার উদ্বোধন


ওয়ালটন এবার এলিভেটর বা লিফট উৎপাদন শুরু করেছে। টেলিভিশন, ফ্রিজ, এয়ারকন্ডিশনার, মোবাইল ফোন, ল্যাপটপসহ বেশ কিছু ইলেকট্রনিকস পণ্যের পর লিফটের মতো ভারী শিল্পে বিনিয়োগ করেছে বহুজাতিক ব্র্যান্ডের পথে পা রাখা কোম্পানিটি।

১ মার্চ, ২০২০ গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজে এ কারখানার উদ্বোধন করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এ সময় উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

উদ্বোধনী অনুষ্ঠানে অর্থমন্ত্রী বলেন, ওয়ালটনের পণ্য ব্যবহার করে দেশের মানুষ খুশি। ওয়ালটন যে অঙ্গীকার নিয়ে যাত্রা করেছিল, তা থেকে তারা বিচ্যুতি হয়নি। বরং যা আশা করেছি তার থেকেও চেয়েও সুন্দরভাবে তারা এগিয়ে যাচ্ছে। তারা আমেরিকার বাজারে প্রথমবারের মতো বাংলাদেশকে নিয়ে যাচ্ছে। ওয়ালটনের মাধ্যমে ‘মেড ইন বাংলাদেশ’ আমরা আমেরিকার বাজারে দেখতে পাব।

ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে অর্থমন্ত্রী বলেন, ওয়ালটন এ দেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছিল। যাত্রাপথ ঠিক করে তাদের সেই স্বপ্নের পথে তারা এগিয়ে যাচ্ছে। তারা বিশ্ববাজারে মোবাইল ফোন, ল্যাপটপ, হাউজহোল্ড অ্যাপ্লায়েন্স, কম্প্রেসর ইত্যাদি নিয়ে যাচ্ছে।

এ সময় ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সঙ্গে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের একটি চুক্তি স্বাক্ষর হয়। এ চুক্তির ফলে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বেসরকারি হাই-টেক পার্কের স্বীকৃতি পেল।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar