ad720-90

আইফোন ও স্কাইপে বাসায় তৈরি হবে টিভি অনুষ্ঠান


টিভি অনুষ্ঠানের অংশবিশেষ নয়, পুরোদস্তুর টিভি অনুষ্ঠান বানানোর পরিকল্পনাই করেছেন কোনান। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মার্চের ৩০ তারিখ পর্যন্ত বাসায়ই থাকছেন তিনি। করোনভাইরাসের কারণে নিজ নিজ বাসা থেকে কাজ করছেন কোনানের কর্মীরাও। এরকম সহজ পন্থায় টিভি অনুষ্ঠান বানিয়ে কোনান ও তার কর্মীরা প্রমাণ করে দিতে চান যে চাইলে এভাবেও পরিপূর্ণ টিভি অনুষ্ঠান তৈরি করা সম্ভব। — খবর প্রযুক্তিবিষয়ক সাইট এনগ্যাজেটের।

এ প্রসঙ্গে এক টুইট বার্তায় কোনান লিখেছেন, “আমাদের সব কর্মী বাসা থেকে কাজ করছেন, আমিও বাসা থেকেই আইফোন দিয়ে অনুষ্ঠান ধারণ করব এবং আমার অতিথিরা স্কাইপের মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেবেন।”

সামাজিক মাধ্যমের জন্য একাধিক স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরির সময় এভাবে একই প্রযুক্তিতে পূর্ণ দৈর্ঘ্যের টিভি অনুষ্ঠান বানানোর পরিকল্পনাটি কোনান ও তার টিমের কর্মীদের মাথায় আসে। “আমাদের এমন একটি কর্মীদল রয়েছে যারা কাজ করতে চান, এবং বেতন পাওয়া বন্ধ করতে চান না। আর তাই আমরা ব্যবসাটিকে চলমান রাখতে চাচ্ছি।” – বলেছেন কোনানের নির্বাহী প্রযোজক জেফ রস।

এখন পর্যন্ত কোনানই প্রথম ‘লেট নাইট টিভি শো’ উপস্থাপক, যিনি আইফোন ও স্কাইপের মাধ্যমে আধ ঘণ্টা দৈর্ঘ্যের অনুষ্ঠান তৈরির পরিকল্পনা করেছেন। তবে, কোনানও জানেন যে “বিষয়টি সহজ হবে না”, আর তাই হয়তো তিনি বলেছেন “আমাদের প্রচেষ্টা নিয়ে হাসার জন্য তৈরি থাকুন”।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar