ad720-90

দিল্লি ও পাঞ্জাবে লাখো মাস্ক, স্যুট দেবে শাওমি


শাওমি’র বৈশ্বিক ভাইস প্রেসিডেন্ট এবং শাওমি ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মানু জেইনের দেওয়া তথ্য অনুসারে, দিল্লি, পাঞ্জাব, কর্নাটক অঞ্চলে ওই মাস্কগুলো বিতরণ করবে শাওমি। — খবর ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর।

ভারতের বিভিন্ন সরকারি হাসপাতালে ‘হ্যাজম্যাট স্যুট’ দেওয়া হবে বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি। উল্লেখ্য, ক্ষতিকর ও বিপদজনক পদার্থ থেকে পরিহিতকে রক্ষা করতে পারে এ ধরনের স্যুট।

“শাওমি ইন্ডিয়ায়, ব্যবসায়িক সফর এবং বাহ্যিক মিটিং কমিয়ে আনাসহ নানাবিধ সুরক্ষা পদক্ষেপ নিয়েছি আমরা।” – বলেছেন জেইন।  ভারতে ‘লকডাউন’ মেনে নিজেদের কার্যালয়, ওয়্যারহাউজ, সেবা কেন্দ্র, মি হোম এবং কারখানা বন্ধ রাখবে বলেও আশ্বস্ত করেছে প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি।

তবে, আগ্রহীরা চাইলে বাসায় বসেই নিজেদের পছন্দের শাওমি স্মার্টফোন ‘মি হোম’-এর মাধ্যমে কিনতে পারবেন এবং হাতে পাবেন। এ প্রসঙ্গে জেইন বলেছেন, “সব মি হোমে, আমরা ‘ডেলিভারি অন কল’ নিয়ে এসেছি, যার মাধ্যমে নিজের নিকটবর্তী মি হোমে যোগাযোগ করে বাসায় বসে পাওয়ার জন্য পছন্দের স্মার্টফোনটি অর্ডার করতে পারবেন গ্রাহকরা। সরাসরি চলে আসা ক্রেতাদের সেবা দিতে সব মি হোম কর্মী মাস্ক পড়ে কাজ করছেন এবং নিজেদের হাত জীবাণুমুক্ত রাখছেন।”





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar