ad720-90

এলজি’র নতুন ফ্ল্যাগশিপ ফোনের নাম ‘ভেলভেট’


নতুন ফোনের ব্যাপারে অবশ্য গত সপ্তাহেই জানিয়েছিল এলজি, রেন্ডার করা এক ছবি দেখিয়েছিল প্রযুক্তি প্রেমীদের। আগামীতে জি ব্র্যান্ড ও ভি সিরিজ হিসেবে আর কোনো স্মার্টফোন আনা হবে না বলেও উল্লেখ করেছে প্রযুক্তিপণ্য নির্মাতা দক্ষিণ কোরিয়ান প্রতিষ্ঠানটি। ভেলভেট-এর পর আসা প্রতিটি ফোনেরই নিজস্ব নাম থাকবে। — খবর প্রযুক্তিবিষয়ক সাইট জেডডিনেটের।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে এলজি’র মোবাইল ব্যবসার পণ্য কৌশল বিভাগের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট চ্যাং মা বলেছেন, “নকশায় গুরুত্ব দিয়ে মানুষের ব্যক্তিগত পছন্দ ও রুচির যে বর্তমান ট্রেন্ডটি রয়েছে, তার প্রতিফলন আমাদের নতুন ব্র্যান্ডিং”।

বর্তমানের ভোক্তাদের সঙ্গে তাল মেলাতে একে আরও “ইনটুয়িটিভ” হিসেবে বর্ণনা করে তিনি বলেন, “এর মাধ্যমে নিজেদের একটি পরিচ্ছন্ন ব্র্যান্ড পরিচিত তৈরি করতে পারবো।”

জি ব্র্যান্ডের সঙ্গে এলজি পরিচয় করিয়ে দিয়েছিল ২০১৩ সালে, আর ভি ব্র্যান্ডের সঙ্গে প্রযুক্তি প্রেমীরা পরিচিত হয়েছিলেন ২০১৫ সালে। সর্বশেষ মার্চ মাসে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে উন্মোচন হয়েছে ভি৬০থিংক।

এলজি’র দেওয়া তথ্য অনুসারে, বাজারের আর দশটি প্রতিদ্বন্দ্বী স্মার্টফোনের চেয়ে দামে সাশ্রয়ী হবে নতুন ‘ভেলভেট’ স্মার্টফোনটি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar