ad720-90

লাকডাউনের মধ্যেই দেখে নিতে পারেন নতুন ল্যাম্বরগিনি!


বিশ্বজুড়ে চলমান করোনাভাইরাস লকডাউনের মধ্যে ডিজিটাল ইভেন্টের মাধ্যমেই নতুন পণ্য উন্মোচন করছে বিভিন্ন প্রতিষ্ঠান। একই পন্থায় এবার নতুন গাড়ি উন্মোচন করবে বিলাসবহুল স্পোর্টস কার নির্মাতা প্রতিষ্ঠান ল্যাম্বরগিনি। 

এক্ষেত্রে থাকছে কিছুটা ভিন্নতাও। অ্যাপলের ‘এআর কুইক লুক’ প্রযুক্তির মাধ্যমে সরাসরি বিশ্বেজুড়ে গ্রাহক এবং ভক্তদের কাছে আসছে নতুন ভি১০ সুপার স্পোর্টস কার মডেলটি– খবর আইএএনএস-এর।

বৃহস্পতিবার নতুন হুরাকান ইভো আরডব্লিউডি স্পাইডার স্পোর্টস কার উন্মোচন করবে ল্যাম্বরগিনি।

অত্তোমোবিলি ল্যাম্বরগিনির চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী স্টেফানো ডমেনিকালি বলছেন, “বৈশ্বিক এই জরুরি অবস্থার সময় নতুন প্রযুক্তির ব্যবহার দ্রুত বেড়েছে। আর নতুন সম্ভাবনাকে তুলে ধরতে ল্যাম্বরগিনি সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে।”

নতুন এই অভিজ্ঞতা পেতে আইফোন বা আইপ্যাডের মাধ্যমে ল্যাম্বরগিনি ওয়েবসাইটে গিয়ে ‘সি ইন এআর’ ট্যাপ করতে হবে। এর মাধ্যমে নিজেদের বাড়িতে গাড়ি বের হওয়ার রাস্তা, উঠান, এমনকি নিজের বসার ঘরে নতুন গাড়িটির ভার্চুয়াল মডেল দেখতে পাবেন গ্রাহক।

ভার্চুয়াল এই অভিজ্ঞতায় গাড়িটি ইচ্ছামতো ঘুরাতে বা জুম করতে পারবেন ১:১ অনুপাতে। পছন্দমতো ছবিও তুলতে পারবেন গ্রাহক বা এই গাড়ির ফ্যান।

ছবি- ল্যাম্বরগিনি

ছবি- ল্যাম্বরগিনি

শীঘ্রই ল্যাম্বরগিনির ওয়েবসাইতে সব মডেলের গাড়ির জন্য এই প্রযুক্তি আসবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

অ্যাপলের বৈশ্বিক প্রচারণা বিভাগের প্রধান ও প্রতিষ্ঠানটির জেষ্ঠ্য ভাইস প্রেসিডেন্ট ফিল শিলার বলেন, “নকশা এবং উদ্ভাবনের দিকে প্রচণ্ড আবেগ রয়েছে অ্যাপল এবং ল্যাম্বরগিনির। অ্যাপলের অগমেন্টেড রিয়ালিটি প্রযুক্তির মাধ্যমে নতুন ল্যাম্বরগিনি উন্মোচনে সমর্থন দিতে পেরে আমরা আনন্দিত, বিশ্বজুড়ে তাদের ভক্তরা যাতে বাড়ি থেকেই নিরাপদে নতুন গাড়ির অভিজ্ঞতা নিতে পারেন।”

এআর প্রযুক্তি ব্যবহারের ক্ষেত্রে আইওএস ১১ এবং এ৯ প্রসেসর বা তার পরের সংস্করণের আইফোন বা আইপ্যাড থাকতে হবে গ্রাহকের। আইফোন ৬এস থেকে শুরু করে পরের আইফোনগুলো এবং আইপ্যাড প্রো, আইপ্যাড, আইপ্যাড মিনি, আইপ্যাড এয়ার এবং আইপড টাচ ডিভাইসগুলোতে রয়েছে এই প্রযুক্তির সমর্থন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar