ad720-90

ভারতে ‘কোভিড-১৯ সাপ্লাইস স্টোর’ খুললো অ্যামাজন


প্রতিবেদনে আইএএনএস জানিয়েছে, প্ল্যাটফর্মটির মাধ্যমে জিএসটি চালানসহ কোভিড-১৯ সম্পর্কিত সরঞ্জাম বড় সংখ্যায় কেনা যাবে। নার্সিং হোম, হাসপাতাল, স্বাস্থ্য সেবার এনজিও, সরকারি সংস্থা এবং অন্যান্য ব্যবসায়িক প্রতিষ্ঠানকে এই সরঞ্জাম কিনতে সহায়তা করতেই এটি চালু করেছে ই-কমার্স জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি।

অ্যামাজন বিজনেস বলছে, গুরুত্বপূর্ণ মেডিক্যাল সরঞ্জাম এবং নিরাপত্তা পণ্য যাতে দ্রুত গ্রাহকের হাতের নাগালে পৌঁছানো যায় সে লক্ষ্যেই এই স্টোরটি চালু করা হয়েছে।

এন৯৫ মাস্ক, সার্জিকাল মাস্ক, স্যানিটাইজার, ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), গ্লাভস, জুতা কাভার, পিপিই স্যুট, ফেইস শিল্ড এবং ইনফ্রারেড থার্মোমিটারসহ অনেক পণ্য রয়েছে অনলাইন স্টোরটিতে।

বিবৃতিতে অ্যামাজন ইন্ডিয়ার ক্যাটেগরি ম্যানেজমেন্ট বিভাগের ভাইস প্রেসিডেন্ট মানিশ তিওয়ারি বলেন, “প্রতিষ্ঠানগুলো যাতে এক দোকানেই তাদের প্রয়োজনীয় সব নিরাপত্তা ও স্যানিটাইজেশন পণ্য কিনতে পারেন, সে লক্ষ্যেই আমাদের একটি উদ্যোগ কোভিড-১৯ সাপ্লাইস স্টোর।”

অ্যামাজন বিজনেস জানিয়েছে, নিরাপদ সরবরাহ ব্যবস্থার পাশাপাশি পণ্যের জন্য একাধিক সরবরকারীর কাছ থেকে প্রতিযোগিতামূলক দাম দেখতে পাবেন প্রাতিষ্ঠানিক ক্রেতা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar