ad720-90

৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসহ লঞ্চ হলো Vivo Y70s


ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 5G কানেক্টিভিটিসহ একাধিক আকর্ষণীয় ফিচারে লঞ্চ হয়েছে Vivo-র নতুন স্মার্টফোন Y70s। এই ফোনে রয়েছে Samsung-এর Exynos 880 চিপসেট। জানা গিয়েছে, জুন মাস থেকে এই ফোনের বিক্রি শুরু করবে Vivo। আসুন Vivo Y70s-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে জেনে নেওয়া যাক-

Vivo Y70s-এর স্পেসিফিকেশন আর দাম:

♦  5G কানেক্টিভিটির এই স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনে রয়েছে ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

♦  এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে সংস্থার নিজস্ব FunTouch OS স্কিন। এই ফোনে রয়েছে Samsung-এর Exynos 880 চিপসেট।

♦ এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এর সঙ্গেই রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

♦ Vivo Y70s-এ রয়েছে ৪,৫০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 5G, 4G LTE, Bluetooth v5.0, Wi-Fi, GPS/ A-GPS, USB 2.0 আর 3.5 মিমি অডিও জ্যাক রয়েছে।

♦  চীনে Vivo Y70s-এর দাম শুরু হচ্ছে ১,৯৯৮ ইউয়ান থেকে (বাংলাদেশী মূদ্রায় প্রায় ২৪,০০০ টাকা থেকে)। ১ জুন থেকে চীনে এই ফোনের বিক্রি শুরু হবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar