ad720-90

ফ্রান্সে টিভি চ্যানেল আনছে নেটফ্লিক্স


বিজনেস ইনসাইডারের প্রতিবেদন বলছে, ‘ডিরেক্ট’ নামের এই নিবন্ধনভিত্তিক চ্যানেলটিতে ফরাসি এবং মার্কিন সিনেমা ও টিভি সিরিজ দেখাবে নেটফ্লিক্স। স্ট্রিমিং প্ল্যাটফর্মে থাকা সিনেমা এবং টিভি সিরিজগুলোই টিভি চ্যানেলে দেখাবে প্রতিষ্ঠানটি।

প্রাথমিকভাবে ফ্রান্সের নির্দিষ্ট কিছু অঞ্চলে টিভি চ্যানেলটির সম্প্রচার চলবে। ডিসেম্বর নাগাদ এর পরিধি আরও বাড়ানোর পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

বিবৃতিতে নেটফ্লিক্স বলেছে, “টিভি  চ্যানেল সেবাদাতা প্রতিষ্ঠানের ব্রাউজারেই শুধু চ্যানেলটি দেখা যাবে, যা সেট-টপ বক্সের সঙ্গে পাওয়া যায়। অরেঞ্জ, ক্যানাল প্লাস এবং এসএফআর-এর মতো ফরাসি টেলিযোগযোগ প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ।”

প্রতিষ্ঠানটি আরও বলেছে, প্রথম টিভি চ্যানেলের জন্য ফ্রান্সকে বাছাই করা হয়েছে দেশটিতে “প্রচলিত টিভি’র দর্শক সংখ্যার কারণে।”

“ফ্রান্সে প্রচলিত টিভি এখনও অনেক জনপ্রিয়, যে গ্রাহকরা শো বাছাই করার কাজটুকু এড়িয়ে যেতে চান তাদের জন্য,” যোগ করেছে নেটফ্লিক্স।

চলতি বছর জানুয়ারিতেই ফ্রান্সে কার্যালয় খুলেছে প্রতিষ্ঠানটি। ফরাসি কনটেন্টে বিনিয়োগ বাড়ানোরও অঙ্গীকার করেছে তারা। এটি গতানুগতিক কোনো টিভি চ্যানেল হবে না। তবে, ব্রডকাস্ট বা কেবল চ্যানেলের মতোই নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট টিভি সিরিজ এবং সিনেমা দেখাবে নেটফ্লিক্স।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar