ad720-90

নতুন তিন স্মার্টফোন আনলো মোটোরলা


বাংলাদেশে মটোরোলার স্থানীয় অংশীদার সেলএক্সট্রা লিমিটেড মোটো জি৯ প্লাস স্মার্টফোনটির উদ্বোধন এবং দারাজের সঙ্গে অংশীদারিত্ব ঘোষণা করেছে বুধবার।

অনুষ্ঠানে মোটোরলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি  ভিডিও বার্তায় বলেন, “‘সম্প্রতি বাজারে আসা মোটোরলা স্মার্টফোনের সফলতায় আমরা খুবই আনন্দিত এবং বাংলাদেশে আমাদের ব্র্যান্ড ও পণ্যের প্রতি ক্রেতাদের ভালোবাসায় আমরা সিক্ত।”

মোটো জি৯ প্লাস:

ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ছয় জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ৩০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৬.৮ ইঞ্চি এইচডিআর১০ পর্দা রয়েছে। ডিভাইসটির বাজার মূল্য ২৭ হাজার ৯৯৯ টাকা।

মোটো জি৯ প্লে:

ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, চার জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ২০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকবে।  এই ডিভাইসটির বাজার মূল্য রাখা হচ্ছে ১৭ হাজার ৯৯৯ টাকা।

মোটো জি৮ পাওয়ার লাইট:

ডিভাইসটিতে থাকছে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, চার জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মোটোরলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে। স্মার্টফোনটির বাজার মূল্য ১৪ হাজার ৯৯৯ টাকা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোটোরলার ন্যাশনাল পার্টনার সেলএক্সট্রা লিমিটেডের পরিচালনা প্যানেলের সদস্য ইউনুস আল মামুন, মাহফুজুর রহমান ও চৌধুরী ফাহরিয়ার এবং দারাজের ঊর্ধতন কর্মকর্তা নাবিল নেওয়াজ, শাফিন ইনজাম ও সাদনান শিহাব।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar