ad720-90

কাজে ফিরতে ফেইসবুক কর্মীদের টিকা লাগবে না: জাকারবার্গ


বর্তমানে বাসা থেকেই কাজ করছেন বেশিরভাগ ফেইসবুক কর্মী। ২০২১ সালের জুলাই মাসে কার্যালয় খোলার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

কার্যালয়ে কাজে ফেরার ক্ষেত্রে টিকার বিষয়টি কেমন প্রভাব ফেলবে, বৃহস্পতিবার এক সভায় ফেইসবুক কর্মীর এমন প্রশ্নের জবাবে জাকারবার্গ বলেছেন, কার্যালয়ে ফেরার আগে টিকা নিতে হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই।

প্রতিবেদনে ডেইলি মেইল জানিয়েছে, কর্মীদেরকে জাকারবার্গ বলেছেন, “কোভিড-১৯ আক্রান্তের হার কম এমন দেশগুলোতে ইতোমধ্যেই কিছু কর্মী কাজের জায়গায় ফিরেছেন।”

প্রযুক্তি সাইট ভার্জকে ফেইসবুকের এক মুখপাত্র বলেছেন, “টিকা কখন হাতের নাগালে আসবে, তা বিবেচনা না করেই আমরা ২০২১ সালের জুলাই মাস পর্যন্ত বাসা থেকে কাজ করার সুযোগ দিয়েছি।”

জাকারবার্গ বলেছেন, “আমাদের মার্কিন কার্যালয় বন্ধই থাকছে এবং কোভিড-১৯ টিকা বিস্তৃত পরিসরে না আসা পর্যন্ত আমরা কার্যালয় খোলার বিষয়ে ভাবছি না।”

“টিকায় আমার আস্থা রয়েছে এবং নিজের ওপর এটি প্রয়োগের অপেক্ষায় রয়েছি।”

“আমরা কার্যালয়ে ফিরলে আমাদের অনেক প্রোটোকল থাকবে, পরীক্ষা, সামাজিক দূরত্ব, মাস্ক পরা এবং অন্যান্য ভালো চর্চা রাখার প্রত্যাশা করছি,” যোগ করেন জাকারবার্গ।

চলতি বছরের মার্চ মাস থেকে বিশ্বজুড়ে কার্যালয় বন্ধ রেখেছে ফেইসবুক। মে মাসে স্থায়ীভাবে বাসা থেকে কাজ করার সুযোগ দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar