ad720-90

ওবামার ‘ফলোয়ার’ ট্রাম্প পেলেও ট্রাম্পের ‘ফলোয়ার’ পাবেন না বাইডেন


মঙ্গলবার বিবৃতিতে টুইটারের এক মুখপাত্র নিশ্চিত করেছেন, শপথ গ্রহনের দিন যখন @হোয়াইটহাউস, @পোটাস এবং @ভিপি’র মতো প্রশাসনিক অ্যাকাউন্ট হস্তান্তর হবে, তখন “এতে স্বয়ংক্রিয়ভাবে আগের অনুসারী পাওয়া যাবে না।”

বর্তমানে @পোটাস অ্যাকাউন্টের অনুসারীর সংখ্যা তিন কোটি ৩০ লাখের বেশি এবং @হোয়াইটহাউসের অনুসারীর সংখ্যা দুই কোটি ৬০ লাখ।

আগেরবারের চেয়ে এবারের হস্তান্তর প্রক্রিয়া হবে ভিন্ন। এখানে উল্লেখ্য যে, ট্রাম্পের সময়ই প্রথম টুইটার অ্যাকাউন্ট হস্তান্তর শুরু হয়। অ্যাকাউন্টগুলো বানানো হয়েছিলো বারাক ওবামা প্রেসিডেন্ট থাকাকালীন। ট্রাম্পের কাছে অ্যাকাউন্ট বুঝিয়ে দেওয়ার সময় এতে আগের অনুসারী থেকে গিয়েছিলো।

ওবামা এবং তার প্রশাসনের করা টুইটগুলো নতুন একটি হ্যান্ডল দিয়ে আর্কাইভ করা হয়েছে। বাইডেনের ক্ষেত্রেও ট্রাম্প এবং তার প্রশাসনের টুইটগুলোর একই ব্যবস্থা করা হবে।

টুইটারের বিবৃতি বলছে, নিয়ন্ত্রণ বদলের পর প্রশাসনিক এই অ্যাকাউন্টগুলোর অনুসারীদেরকে নোটিফিকেশন দেওয়া হবে, তারা অ্যাকাউন্ট অনুসরণ চালিয়ে যেতে চান কি না।

টুইটার মুখপাত্র আরও বলেছেন, “উদাহরণ হিসেবে বলা যায়, @হোয়াইটহাউস যারা অনুসরণ করেন তাদেরকে বলা হবে এই অ্যাকাউন্টটি @হোয়াইটহাউস৪৫ এ আর্কাইভ করা হয়েছে এবং নতুন @হোয়াইটহাউস অ্যাকাউন্ট অনুসরণের সুযোগ দেওয়া হবে৷”

মঙ্গলবার বাইডেনের প্রচার শিবিরের ডিজিটাল পরিচালক রব ফ্ল্যায়েরটি টুইটারে জানিয়েছেন, শূন্য অনুসারী নিয়ে অ্যাকাউন্টটি চালু হবে বলে বাইডেন দলকে জানিয়েছে টুইটার৷





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar