ad720-90

দেশে চলছে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ৫জি প্রি-অর্ডার


স্যামসাং জানিয়েছে, ডিভাইসটি স্যামসাং নক্স ভল্ট দ্বারা সুরক্ষিত। এ ছাড়াও ডিভাইসটিতে রয়েছে এক্সিনস ২১০০ চিপসেট।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ৫জি ডিভাইসে রয়েছে ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স পর্দা, যেটি কন্টেন্ট অনুযায়ী পর্দার রিফ্রেশ রেট ১০ হার্টজ  থেকে ১২০ হার্টজে নিয়ে যেতে পারবে। এতে করে দীর্ঘসময় ব্যাটারি সুবিধা পাওয়া যাবে বলে দাবি করছে প্রতিষ্ঠানটি।

ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রো সেন্সরসহ কোয়াড ক্যামেরা সেটআপ। সেন্সরটি ব্যবহারকারীদেরকে ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডেটা এবং তিনগুণ ডায়নামিক রেঞ্জের ছবি ধারণের সুবিধা দিতে পারবে বলে উল্লেখ করেছে স্যামসাং।

স্যামসাং আরও জানিয়েছে, প্রথমবারের মতো গ্যালাক্সি ব্যবহারকারীরা সব লেন্স (সামনের ও পেছনের) ব্যবহার করে ৬০ এফপিএস-এ ৪কে ছবি ধারণ করতে পারবেন।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ৫জি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম ধরা হয়েছে ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা। প্রতিষ্ঠানটি প্রি-অর্ডারে বেলায় ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে এসেছে।

সিটি ব্যাংক, অ্যামেক্স, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও লঙ্কা বাংলা ফাইন্যান্স এর কার্ড দিয়ে ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ইএমআই বা মাসিক কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে প্রি-অর্ডারে কার্ডধারীরা ২৪ মাস পর্যন্ত সুদবিহীন ‍ইএমআই সুবিধা পাবেন। অন্যদিকে, অন্যান্য ব্যাংকের কার্ডধারীরা ১৮ মাস পর্যন্ত সুদবিহীন ‍সুবিধা উপভোগ করতে পারবেন। আইপিডিসি থেকে কার্ডবিহীন ইএমআই সুবিধা পাওয়া যাবে।

এ ছাড়াও এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ক্রেতারা দশ হাজার টাকা বোনাস ক্যাশব্যাক পাবেন। তবে, নির্দিষ্ট কিছু ডিভাইসের ক্ষেত্রে বোনাস ক্যাশব্যাক দেবে স্যামসাং। হ্যান্ডসেটের এক্সচেঞ্জ মূল্যমান সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন আগ্রহীরা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar