ad720-90

আগামী বছর লাস ভেগাসে ফিরছে সিইএস


প্রযুক্তিবিষয়ক সাইট সিনেটের বরাতে জানা গেছে, আসরের দিন তারিখও ঠিক করে ফেলেছে কনজিউমার টেকনোলজি অ্যাসোসিয়েশন। জানুয়ারির পাঁচ থেকে আট তারিখ পর্যন্ত খোলা থাকবে আয়োজনটি। গণমাধ্যমের জন্য সময় ঠিক করা হয়ে জানুয়ারির তিন ও চার তারিখ।

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস সংক্রমণ সম্পর্কিত কড়াকড়ি শিথিল হতে থাকায় বৃহস্পতিবার এ সিদ্ধান্ত নিয়েছে আয়োজক সংস্থা। অ্যামাজন, এএমডি, এটিঅ্যান্ডটি, ডাইমলার এজি, ডেল, গুগল, হিউন্দাই, আইবিএম, ইনটেল, লেনেভো, এলজি, প্যানাসনিক, কোয়ালকম, স্যামসাং এবং সনিসহ এক হাজারের মতো প্রতিষ্ঠান সায় দিয়েছে এ সিদ্ধান্তে।

চাইলে ডিজিটাল উপায়েও যোগ দেওয়া যাবে আয়োজনে। কনজিউমার টেকনোলজি অ্যাসোসিয়েশন জানিয়েছে, ‘সেন্টারস ফর ডিজিস কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন’ এর করোনাভাইরাস সুরক্ষা পদক্ষেপের ভিত্তিতে আয়োজনের পরিকল্পনা সামনে এগোবে।

“আমরা লাস ভেগাসে ফেরার ব্যাপারে রোমাঞ্চিত – ৪০ বছরেরও বেশি সময় ধরে সিইএসের ঘর – নতুন এবং ফিরে আসা চেহারা দেখার অপেক্ষায়।” – এক বিজ্ঞপ্তিতে বলেছেন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী গ্যারি শাপিরো।

“শত শত নির্বাহী আমাদের বলেছেন নতুন ও বিদ্যমান গ্রাহকদের সঙ্গে দেখা করা, অংশীদার পাওয়া, গণমাধ্যমের কাছে পৌঁছানো এবং উদ্ভাবন খুঁজে পাওয়ার জন্য তাদের সিইএস কতোটা প্রয়োজন।” – যোগ করেছেন তিনি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar