ad720-90

হালকা, পাতলা নতুন সুনতো চার্জ নেয় অনেক দ্রুত


ফিনল্যাণ্ডের এই প্রতিষ্ঠানটি বলছে, তাদের নতুন এই ঘড়ি আগের মডেল ‘সুনতো ৯ ব্যারো’র চেয়ে শতকরা ৩৭ ভাগ পাতলা আর ৩৬ ভাগ হালকা।

প্রতিষ্ঠানটির ইতিহাসে এইটিই সবচেয়ে হালকা এবং পাতলা ঘড়ি বলে প্রতিবেদনে জানিয়েছে অ্যান্ড্রয়েড অথরিটি।

আরেক প্রযুক্তি ব্লগ ম্যাশএবল বলছে, “এই ফ্ল্যাগশিপ ঘড়িটির এতো ফিচার আছে যে এই প্রতিবেদনে তার পুরোপুরি উল্লেখ করা সম্ভব নয়।”

৮০টি স্পোর্টস মোড আছে এতে, আপনার হার্ট রেট মনিটর করবে, আছে জিপিএস ট্র্যাকিং। আর নতুন ফিচারগুলোর মধ্যে আছে রক্তে অক্সিজেন লেভেল মাপার ক্ষমতা, ব্লুটুথ ৫ সংযোগ, আশপাশের আলোর ওপর ভিত্তি করে ডায়ালে ব্যাকলিট ফিচার স্বয়ংক্রিয় সমন্ময়, দ্রুত চার্জিং প্রযুক্তি– সুনতো বলছে এক ঘণ্টায় শূন্য থেকে পূর্ণ চার্জ করা সম্ভব।

ফিনল্যান্ডের রাজধানী হেলসিঙ্কি থেকে ২০ কিলোমিটার দূরে ভানতা’য় এখনো হাতে অ্যাসেম্বল করা এই ঘড়ির প্রিমিয়াম শ্যাসি তৈরি হয়েছে গ্রেড ৫ টাইটেনিয়াম দিয়ে আর ডায়ালের ওপর রয়েছে স্যাফায়ার আবরণ। এতোসব মজবুত উপকরণে তৈরি ঘড়িটির চেহারা আগের মডেলের চেয়ে খানিকটা কম স্পোর্টি বলেই মত এসেছে প্রতিবেদনে। সুনতো একে বলছে “নিউ মিনিমালিস্টিক নর্ডিক ডিজাইন”।

চার রঙে পাওয়া যাবে ঘড়িটি। গ্রানাইট ব্লু টাইটেনিয়াম আর ব্রিচ হোয়াইট টাইটেনিয়াম মডেল দুটোর শ্যাসি টাইটেনিয়ামের তৈরি। আর অল ব্ল্যাক এবং মস গ্রে ভার্সন দুটি মিলবে স্টেইনলেস স্টিল শ্যাসিতে।

দামেও হেরফের হবে নির্মাণ উপকরণের তারতম্যে। স্টেইনলেস স্টিল মডেলের দাম ৫৬৯ মার্কিন ডলার আর টাইটেনিয়াম মডেলের দাম পড়বে ৬৯৯ ডলার। 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar