ad720-90

YouTube এর বিকল্প YouTube Vanced, সকল প্রিমিয়াম ফিচার ব্যবহার করুন ফ্রীতে। এখন ads ফ্রি YouTube ব্যবহার করুন।



“আসসালমুআলাইকুম ”

কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন। বর্তমানে ইউটিউব বহু ব্যবহৃত জনপ্রিয় একটি প্লাটফর্ম । এই জনপ্রিয় প্লাটফর্ম এ আমরা বেশিরভাগ সময় পার করে থাকি।

কিন্তু বর্তমানে ইউটিউব ভিডিও তে ads এর পরিমান বেড়ে গেছে । এর জন্য ভিডিও দেখা অনেক বিরক্তিকর মনে হয়। আবার কিছু প্রিমিয়াম ফিচার যেমন স্কিন অফ করে ভিডিও প্লে, যে কোন কাজের মাঝে ভিডিও ছোট করে রাখা এই সব ফিচার মিস করে থাকি। 

 

YouTube Vanced এর ফিচার সমূহ

 

YouTube Vanced এর অনেক অস্থির ফিচার রয়েছে যা সম্পর্কে নিম্নে বিস্তারিত আলোচনা করা হল।

 

বিল্ট ইন এড ব্লকিং

 

অনলাইন পাবলিকেশন এবং কন্টেন্ট ক্রিয়েটরদের কে সাপোর্ট করার জন্য এড একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কিন্তু এটাও ঠিক যে, আমার মত অনেকেই এই এড দেখতে পছন্দ করি না। আর তাই এই এড থেকে রেহাই পেতে YouTube Vanced একমাত্র ভরসা কেননা এতে রয়েছে বিল্ট ইন এড ব্লকিং ফিচার। আপনি চাইলে সেটিং থেকে এড ব্লকিং ফিচার অন এবং অফ করে রাখতে পারবেন।

 

ব্যাকগ্রাউন্ড প্লেব্যাক

 

এই অ্যাপ ব্যবহার করে আপনি যেকোন ভিডিও কে ব্যাকগ্রাউন্ডে প্লে করতে পারবেন এর মানে আপনি একই সাথে ইউটিউব দেখতে এবং অন্য অ্যাপ ব্রাউজ করতে পারবেন।

 

 

ফোর্স HDR মুড

 

ইউটিউব অ্যাপে HDR ফিচার সকল ফোনে সাপোর্ট করে না, কিন্তু YouTube Vanced এর ফোর্স HDR মুড এর মাধ্যমে আপনি যেকোন ফোনে সাপোর্ট করাতে পারবেন। HDR মানে “High Dynamic Range” এবং এই ফিচার এর মাধ্যমে আগের থেকে অনেক ভাল ভিডিও কোয়ালিটি উপভোগ করতে পারবেন।

 

ওভাররাইড ম্যাক্স রেজুলেশন

 

এই ফিচারটির আপনি এমন রেজোলিউশন এর ভিডিও দেখতে পারবেন যা সাধারণত আপনার ডিভাইসে ডিজেবল করা থাকে।

 

পিঞ্ছ টু যুম

 

এখন সব ফোনেরই আস্পেক্ট রেশিও অনেক বেশি থাকে, আর এই রকম ফোনে ইউটিউব এর ভিডিও ফুল স্কিনে দেখা যায় না কিন্তু YouTube Vanced অ্যাপ পিঞ্ছ টু যুম ফিচার ব্যবহারের মাধ্যমে আপনি অনায়েসে ফুল স্কিন ভিডিও দেখতে পারবেন।

 

কাস্টিং টগল

 

এই ফিচার এর মাধ্যমে আপনি গুগল কাস্ট আইকন টগল করতে পারবেন। এছাড়াও আপনি ফোর্স এর মাধ্যমে কাস্টিং অপশন অফ করে রাখতে পারবেন যদিও আপনার কাস্টিং ডিভাইস আপনার কাছেই থাকে।

 

সেকান্ডারি থিম

 

আমরা প্রত্যেকেই থিমস পছন্দ করি আর এ কারণেই YouTube Vanced আপনারা আপনাদের পছন্দের থিম সিলেক্ট করতে পারবেন। অপরপক্ষে, অফিসিয়াল অ্যাপ এ ডার্ক থিম সাপোর্ট করে না কিন্তু YouTube Vanced এ ডার্ক, ব্ল্যাক আরও কিছু কালারের থিম সাপোর্ট করে তবে এর ডিফল্ট থিম হিসেবে সাদা কালার সেট করা আছে।

 

পিকচার ইন পিকচার মুড

 

যদি আপনার Android Oreo ভার্সন সম্বলিত ডিভাইস থাকে, তাহলে আপনি YouTube Vanced অ্যাপ এ পিকচার ইন পিকচার মুড ব্যবহার করতে পারবেন ঠিক অফিসিয়াল YouTube অ্যাপ এর মত।

 

ভিডিও উইন্ডো স্টাইল

 

আপনি যখন YouTube এ কোন ভিডিও মিনিমাইজ করে অন্য ভিডিও ব্যাউজ করেন তখন YouTube এর নতুন ভিডিও উইন্ডোটি কি পছন্দ করেন না? তবে চিন্তার কোন কারণ নেই, YouTube Vanced এর মাধ্যমে আপনি নতুন অথবা পুরাতন ভিডিও উইন্ডো সিলেক্ট করতে পারবেন।

 

রিপিট ভিডিও

 

এই ফিচারের মাধ্যমে আপনি একটি ভিডিও শেষ হওয়ার পরে সেই ভিডিও পুনরায় প্লে করতে পারবেন। এছাড়াও আপনার পছন্দসই কোন ভিডিও বার বার চালানোর জন্য এই ফিচারের বিকল্প নাই।

 

প্রেফার্ড রেজুলেশন এবং স্পীড

 

আপনি আপনার পছন্দের ভিডিও রেজুলেশন এবং প্লেব্যাক স্পীড নির্দিষ্ট করে দিতে পারবেন ফলে আপনি যখনি কোন ভিডিও প্লে করবেন আপনার সেট করা সেটিং অনুযায়ী সেই ভিডিও প্লে করবে।

 

সোয়াইপ কন্ট্রোল

 

সোয়াইপ কন্ট্রোল ফিচারের মাধ্যমে আপনি ভলিউম এবং ব্রাইটনেস বাড়াতে ও কমাতে পারবেন। যখন আপনি কোন ভিডিও দেখতে থাকবেন বা ভলিউম অথবা ব্রাইটনেস বাড়ানো/কমানোর লাগতে পার, বিশেষ করে যদি আপনি ভিডিও ফুল স্কিনে দেখন তখন এইগুলো সেটিং করা খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাড়ায়।

 

 

 

তাদের জন্য YouTube Vanced একটি আদর্শ সফটওয়্যার। এর মধ্যে সকল প্রিমিয়াম ফিচার পাওয়া যাবে অনায়াসে।

অনেকে এটি ব্যবহার নিরাপদ মনে করে না। তারা নিজের আসল মেল নিয়ে লগইন না করে ও ব্যবহার করতে পারবে।

যাইহোক YouTube Vanced Download এর জন্য নিচের লিংকে  থেকে Vanced manager

 

 

ডাউনলোড করুন Vanced Manager download হয়েগেলে তার পর ভিতর থেকে ভেন্স অ্যাপস ডাউলোড করে ইস্টাল করে ফেলুন। 

সব কাজ ওকে এখন নিশ্চিন্তে YouTube video দেখুন ads ছাড়া।

The post YouTube এর বিকল্প YouTube Vanced, সকল প্রিমিয়াম ফিচার ব্যবহার করুন ফ্রীতে। এখন ads ফ্রি YouTube ব্যবহার করুন। appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar