ad720-90

শাওমি নিয়ে এলো দেশে তৈরি রেডমি নোট ১১


বাংলাদেশে তৈরি নোট সিরিজের প্রথম স্মার্টফোন রেডমি নোট ১১ উন্মোচন করেছে শাওমি। এর মাধ্যমে প্রযুক্তি প্রতিষ্ঠানটি তাদের মেক ইন বাংলাদেশ যাত্রাকে আরো শক্তিশালী করল।

আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ রেডমি নোট ১১ বাংলাদেশের বাজারে এ সিরিজের সর্বশেষ স্মার্টফোন। রেডমি নোট ১১ ফোনটিতে ৬ দশমিক ৪৩ ইঞ্চির অ্যামোলেড ফুল এইচডিপ্লাস ডটডিসপ্লে দেয়া হয়েছে, যার রেজল্যুশন ২৪০০X১৮০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ ও টাচ স্যাম্পলিং রেট ১৪০ হার্টজ। স্মার্টফোনটির উপরে ও নিচে দুটি সুপার লাইনার স্টেরিও স্পিকার দেয়া হয়েছে। রেডমি নোট ১১ স্মার্টফোনে ২ দশমিক ৪ গিগাহার্টজের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। দ্রুতগতির কোয়ালকম অ্যাড্রেনো ৬১০ গ্রাফিকস প্রসেসিং ইউনিট আরো উন্নত অভিজ্ঞতা দেবে।

স্মার্টফোনটিতে আল্ট্রা হাই রেজল্যুশনের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা এবং সেলফির জন্য ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

রেডমি নোট ১১ ডিভাইসে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি এবং প্রথমবারের মতো ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং প্রযুক্তি দেয়া হয়েছে। গ্রাফাইট গ্রে, টোয়াইলাইট ব্লু ও স্টার ব্লু রঙে ফোনটি দেশের সব অথরাইজড শাওমি স্টোরে পাওয়া যাবে। ডিভাইসটির ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৬ হাজার ৪৯৯ টাকা, ৪/১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৭ হাজার ৪৯৯ এবং ৬/১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৮ হাজার ৯৯৯ টাকা।-বনিকবার্তা





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar