ad720-90

Codecanyon এর বেষ্ট ১০ টা ওয়ার্ডপ্রেস প্লাগিং ও ডাউনলোড লিংক


Codecanyon এর বেষ্ট ১০ টা ওয়ার্ডপ্রেস প্লাগিং ও ডাউনলোড লিংক

Envato বিশ্বের সেরা মার্কেটপ্লেস। Codecanyon হলো Envator একটি সাবসিটরী মার্কেটপ্লেস।এনভ্যাটোতে রয়েছে অনেকগুলি সহায়ক মার্কেটপ্লেস যেমন: Themeforest, Codecanyon, Videohive,  Audiojungle, Graphicsriver, Photodone, 3docean. এখন আমি শেয়ার করব  Codecanyon এর বেষ্ট ১০ টা ওয়ার্ডপ্রেস প্লাগিং ও ডাউনলোড লিংক।

থিম রিলেটেড আমার আগের পোষ্ট পড়তে এটা দেখুন। ৭ টি ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম লিষ্ট এবং ডাউনলোড লিংক।

1. Slider Revolution Responsive WordPress Plugin

স্লাইডার রেভুলেশন এটি বহুমুখী ওয়ার্ডপ্রেস প্লাগইনটি প্রাথমিক ও মাঝারি স্তরের ডিজাইনারদের তাদের ক্লায়েন্টদের প্রো-লেভেল ভিজ্যুয়াল কোম্পোসার সহ ডিজাইনে সহায়তা করে। আপনি স্লাইডারের উপরে যে সব কল্পনা করতে পারেন, সেগুলোই করতে সক্ষম হবেন

Demo and download link

2.FileBird – WordPress Media Library Folders

আপনার কি ওয়ার্ডপ্রেস মিডিয়া লাইব্রেরিতে হাজার হাজার ফাইল রয়েছে? এবং এগুলি পরিচালনা করতে আপনার সমস্যা হয়? ফাইলবার্ড – ওয়ার্ডপ্রেস মিডিয়া লাইব্রেরি ফোল্ডার প্লাগইনটি আপনার ওয়ার্ডপ্রেস মিডিয়া লাইব্রেরিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে সহায়তা করবে। মিডিয়া লাইব্রেরির জন্য ভালো একটি প্লাগিন। এটি Codecanyon এর প্লাগিন এর মধ্যে ২ নাম্বারে রয়েছে। এই পপুলারিটি টা সব সময় চেঞ্জ হয়।

Demo and download link

3. Bookly PRO – Appointment Booking and Scheduling Software System

ওয়ার্ডপ্রেসের জন্য অটোমেটেড অনলাইন বুকিং এবং সময়সূচী: অনলাইন পেমেন্ট, বিজ্ঞপ্তি এবং গুগল ক্যালেন্ডার টাইম সহ সম্পূর্ণ নিজেই কাস্টমাইজ বুকিং ফর্ম।

বুকলি প্রো অ্যাড-অন বুকলি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট শিডিউলিং প্লাগইনের উন্নত বৈশিষ্ট্যগুলিকে সুন্দর ভাবে তুলে ধরে। বুকলি প্রো দিয়ে আপনি বুকলি ওয়ার্ডপ্রেস বুকিং করতে পারবেন। যে কোন ধরনের বুকিং সাইট বানাতে পারবেন।

Demo and download link

4. Ultimate Membership Pro – WordPress Membership Plugin

Ultimate Membership Pro  হ’ল জনপ্রিয় এবং সেরা ওয়ার্ডপ্রেস সদস্যতা প্লাগইন যা আপনার সাইটকে ফ্রি প্যাকেজ এবং পেইড মেম্বারশিপ প্যাকেজ তৈরিতে সাহায্য করবে।  আপনার ওয়েবসাইটের ব্যবহারকারীদের জন্য মাল্টি-লেভেল একচেটিয়া অ্যাক্সেস তৈরি করতে পারবেন।

আপনার নিজের ওয়েবসাইটকে আপনার মূল্যবান কন্টেন্ট সামগ্রী বা  বা এর কিছু অংশ রক্ষা করে একটি আয়ের সরবরাহে পরিণত করতে পারেন।

Demo and download link

5. Ultimate Addons for WPBakery Page Builder (formerly Visual Composer)

এই প্লাগইনটি আপনার WPBakery Page builder পৃষ্ঠা নির্মাতায় builder এর মধ্যে দেওয়া ছারাও বিল্ট-ইনগুলির শীর্ষে বেশ কয়েকটি প্রিমিয়াম উপাদান যুক্ত করে।

Demo and download link

6.  YellowPencil – Visual CSS Style Editor

Yellowpencil একটি ওয়ার্ডপ্রেস সিএসএস স্টাইল সম্পাদক প্লাগইন যা আপনাকে আপনার ওয়েবসাইট ডিজাইনকে রিয়েল-টাইমে কাস্টমাইজ করতে দেয়।

এই প্লাগইনটি দিয়ে কোডিং ছাড়াই কোনও পৃষ্ঠা এবং থিম কাস্টমাইজ করতে পারবেন। কোনও উপাদানটিতে ক্লিক করুন এবং ভিজ্যুয়াল সম্পাদনা শুরু করুন। রঙ, ফন্ট, আকার, অবস্থান এবং আরও অনেক কিছু ইন্টারফেস রয়েছে যা 60 টিরও বেশি শৈলীর বৈশিষ্ট্য সহ আপনার ওয়েবসাইটের ডিজাইনে সম্পূর্ণ নিয়ন্ত্রণ করত ও আকার পরিবর্তন করতে পারবেন।

এটি  Codecanyon এর জনপ্রিয়তার দিক থেকে ৬ নাম্বার পজিশনে রয়েছে। জনপ্রিয়তা যে কোন সময় চেঞ্জ হয়।

Demo and download link 

7. WordPress Automatic Plugin

WordPress Automatic Plugin যে কোনও ওয়েবসাইট থেকে ওয়ার্ডপ্রেসে স্বয়ংক্রিয়ভাবে পোস্ট হয়। এটি ইউটিউব এবং টুইটারের মতো এপিআইগুলি ব্যবহার করে বা এটির স্ক্র্যাপিং মডিউলগুলি ব্যবহার করে আপনার পছন্দের যে কোন ধরনের ওয়েবসাইট থেকে বা সব জনপ্রিয় সাইটগুলি থেকে পোষ্ট আমদানি করতে পারবেন। শুধু সুন্দর মত সেটিংটা করে দিবেন।

Demo and download link 

8. WordPress Real Media Library: Media Library Folder & File Manager for Media Management

ওয়ার্ডপ্রেস রিয়েল মিডিয়া লাইব্রেরি, মিডিয়া পরিচালনায় আপনাকে সহায়তা করবে। এই প্লাগিনটির মাধ্যমে ফোল্ডার, সংগ্রহ এবং গ্যালারীগুলিতে হাজার হাজার আপলোড করা ফাইলগুলি সংগঠিত করা যাবে। এটি একটি প্রকৃত ফাইল ম্যানেজার এর মত কাজ করবে যা আপনাকে ওয়ার্ডপ্রেসে ছবি, ভিডিও বা নথি হিসাবে বিশাল পরিমাণে ফাইল পরিচালনা করতে পারবেন।

Demo and download link 

9. WooCommerce Amazon Affiliates – WordPress Plugin

যারা অ্যামাজান অ্যাফিলিয়েট করেন তাদের জন্য এই প্লাগিন টি খুভু দরকারি। এই প্লাগিনটি ছাড়া অ্যামাজান অ্যাফিলিয়েট সাকসেস হওয়া সমভব নয়। আর এটা দেখছেন এটি codecanyon এর জনপ্রিয়তার মধে ৯ নাম্বারে রয়েছে। এই জনপ্রিয়তা যে কোন সময় চেঞ্জ হতে পারে।

Demo and download link

10 Product Designer for WooCommerce WordPress | Lumise

লুমাইস হ’ল পেশাদার পণ্য ডিজাইনার সরঞ্জাম, এটি HTML5 + জাভাস্ক্রিপ্ট প্রযুক্তি দ্বারা নির্মিত। এটি এনভাটোতে কিং-থিমের এক জনপ্রিয় ডেভলপারের প্রডাক্ট। Lumise ব্যবহারকারীর অভিজ্ঞতার উপর ফোকাস করতে এবং আপনার মুদ্রণ পরিষেবাগুলির স্টোরের জন্য একটি যুগান্তকারী সমাধানের  সমস্ত কিছু সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে।  এটিতে অনেক শক্তিশালী একচেটিয়া বৈশিষ্ট্য এবং শীর্ষ-বান্ধব ইন্টারফেস রয়েছে যাতে আপনার ব্যবহারকারীদের সহজেই কোনও ধারণা প্রডাকট ডিজাইন করতে সহায়তা করে।

Demo and download link

এই ছিলো আজকের  Codecanyon এর বেষ্ট ১০ টা ওয়ার্ডপ্রেস প্লাগিং ও ডাউনলোড লিংক। এই সব জনপ্রিয় প্রডাক্ট গুলো যেকোন সময় আরো জনপ্রিয়তা বারতেপারে বা কমতে পারে। আমি প্রথম ১০ টি প্রিমিয়াম প্লাগিন নিয়ে আলোচনা করলাম।

নেক্সট পষ্ট থাকবে একটি নিউস অয়েবসাইটের জন্য কি কি প্রিমিয়াম ও ফ্রী প্লাগিন দরকার।

কারো যদি  কোন কিছু জানার থাকে তাহলে ইনবক্স করতে ভুল করবেন না।  এই পোষ্টটি প্রথম বাংলায় প্রকাশ ট্রিকবিডিতে এবং ইংরাজীতে  https://nulledfile.com 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar