ad720-90

সফটএক্সপো: টেকসই সাফল্যের তাগাদা দিলেন ভূমিমন্ত্রী


তিনি বলেন, “টেকসই সাফল্য অর্জনের চ্যালেঞ্জ নিয়ে আমাদেরকে আগামী দিনগুলোতে কাজ করতে হবে। সরকারের ‘টপ-টু-বটম’ যারা দায়িত্বে রয়েছেন তারাও অনেক কিছু পরিবর্তনের চেষ্টা করছেন।” বেসিস সফট আইসিটি এক্সপো ২০২০-এর সমাপনী দিনের ওই গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলো বলেন সাইফুজ্জামান চৌধুরী।

ভাল কাজ করার মধ্য দিয়ে সরকারের সাফল্য অর্জন করতে হবে উল্লেখ করে ভূমিমন্ত্রী বলেছেন, “তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ টেকসই উন্নয়নের পথে দ্রুত-গতিতে এগিয়ে যাবে।”

ছবি: বেসিস

ছবি: বেসিস

এ সময় ভূমিমন্ত্রী আরও উল্লেখ করেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের ভূমি ব্যবস্থাপনায় আধুনিকায়নের লক্ষ্যে সারাদেশে নতুন করে ভূমি অফিস তৈরীর উদ্যোগ গ্রহণ করেছে। দেশের অনেক জায়গায় ইতোমধ্যেই নতুন কিছু ভবনও তৈরী করা হয়েছে।”

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ও সরকারের সচিব আব্দুল মান্নান, অতিরিক্ত সচিব তসলিমুর ইসলাম, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস, বেসিস কর্মকর্তা মো: আলমাছ উদ্দিন, মোছাম্মদ ফারহানা আক্তার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন বেসিস কর্মকর্তা মো. হাবিবুল্লাহ করীম।

অনুষ্ঠানে এক্সপো-২০২০ আয়োজক কমিটির পক্ষ থেকে ভূমিমন্ত্রীসহ অন্যান্য অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar