ad720-90

তথ্যপ্রযুক্তি বিভাগে ১৫১৭টি শূন্য পদে নিয়োগের নির্দেশ


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ।তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন বিভিন্ন সংস্থা ও দপ্তরের ১৫১৭টি শূন্য পদে দ্রুত নিয়োগের জন্য নির্দেশ দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ। আজ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিমন্ত্রী আজ সোমবার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে তাঁর কার্যালয় থেকে আইসিটি বিভাগের অনলাইন রেভিনিউ সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ নির্দেশ প্রদান করেন।

সভায় আইসিটি বিভাগের জ্যেষ্ঠ সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক এ. বি. এম আরশাদ হোসেন, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, কন্ট্রোলার অব সার্টিফাইং অথরিটিজের নিয়ন্ত্রক আবু সাঈদ চৌধুরী, ডিজিটাল নিরাপত্তা এজেন্সির মহাপরিচালক রেজাউল করিমসহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তারা অনলাইন সভায় সংযুক্ত হন।

সভায় দেশের চাকুরি প্রার্থীদের জন্য ই-গভ জব পোর্টাল তৈরির বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। প্রতিমন্ত্রী চাকরি প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া অর্থ সাশ্রয়ী, হয়রানি মুক্ত এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে ই-রিক্রুটমেন্ট ব্যবস্থা চালু করার ওপর গুরুত্বারোপ করেন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar