ad720-90

‘ডিজিটাল অনলি’তে অ্যাপলের সবচেয়ে বড় ডেভলপার সম্মেলন


২২ থেকে ২৬ জুন পর্যন্ত চলবে অ্যাপলের এবারের ডেভেলপার সম্মেলন। ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে দুই কোটি ৩০ লাখ ডেভেলপারকে পরবর্তী প্রজন্মের অ্যাপ তৈরির নির্দেশনা দেবে প্রযুক্তি জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি– খবর আইএএনএস-এর।

অ্যাপলের ডব্লিউডব্লিউডিসি ২০২০-এ থাকছে কিনোট অ্যাড্রেস, একশ’র বেশি প্রকৌশল সেশন, ডেভেলপারদের জন্য নতুন একটি ফোরাম এবং এক হাজারের বেশি অ্যাপল প্রকৌশলী নিয়ে ‘ওয়ান অন ওয়ান’ ল্যাব।

বিবৃতিতে অ্যাপল বলছে, “এখন আমরা ৩১ বছরে, ডব্লিউডব্লিউডিসি২০ হবে সবচেয়ে বড় ডব্লিউডব্লিউডিসি, যা দুই কোটি ৩০ লাখের বেশি অ্যাপল ডেভেলপার কমিউনিটিকে একত্রিত করবে, ভার্চুয়ালি ২২ থেকে ২৬ জুন।”

আইওএস, আইপ্যাডওএস, ম্যাকওএস, টিভিওএস এবং ওয়াচওএস-এর নতুন আপডেট নিয়ে ডেভেলপারদেরকে খুঁটিনাটি জানাতে ২২ জুন ‘প্ল্যাটফর্মস স্টেট অফ দ্য ইউনিয়ন’ নামে একটি ইভেন্ট আয়োজন করা হবে বলে জানিয়েছে অ্যাপল।

অ্যাপল প্রকৌশলীদের অংশগ্রহণে একশ’র বেশি কারিগরি এবং নকশাভিত্তিক সেশনের মাধ্যমে নতুন প্রজন্মের অ্যাপ বানানো শিখতে পারবেন ডেভেলপাররা।

১৮ জুন নতুন অ্যাপল ডেভেলপার ফোরাম চালু করবে প্রতিষ্ঠানটি। ফোরামটির মাধ্যমে একে অপরের সঙ্গে যুক্ত হবেন ডেভেলপাররা। এখানে প্রশ্নের উত্তর এবং প্রযুক্তিগত বিষয়ে আলোচনা করবেন এক হাজারের বেশি অ্যাপল প্রকৌশলী।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar