ad720-90

দেশে এলো হুন্দাই-এর নতুন ইলান্ট্রা ২০২১ মডেল


এরই মাধ্যমে বিশ্বের অন্যতম জনপ্রিয় সেডান গাড়ির সর্বশেষ সংস্করণটি বাংলাদেশে এলো বলে দাবি করেছে গাড়িটির পরিবেশক প্রতিষ্ঠান ফেয়ার টেকনোলজি লি.।

অল-নিউ ইলান্ট্রা ২০২১ গাড়িটি ১.৬ লিটার এমপিআই ইঞ্জিন ও ৬ মাত্রার স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সমৃদ্ধ যা উন্নত কর্মক্ষমতা এবং জ্বালানী দক্ষতা সরবরাহ করে বলে জানিয়েছে পরিবেশক প্রতিষ্ঠানটি। দক্ষিণ কোরিয়ার উলসানে হুন্দাই মোটর কোম্পানির প্ল্যান্টে তৈরি এই মডেলটি “নর্থ আমেরিকান কার অফ দ্য ইয়ার ২০২১” অ্যাওয়ার্ডের বিজয়ী।

প্যারামেট্রিক ডায়নামিক্স এক্সটেরিওর সমৃদ্ধ ৭ম প্রজন্মের ইলান্ট্রার এয়ার ককপিট স্টাইলের সম্পূর্ণ চামড়ার ইন্টেরিয়রের সঙ্গে আছে ডুয়াল জোন অটো ক্লাইমেট কন্ট্রোল এবং পাওয়ার সানরুফ। গাড়িটি এই শ্রেণির মধ্যে সবচেয়ে প্রগতিশীল ইন-কার অভিজ্ঞতাও দিয়ে থাকে বলে দাবি ফেয়ার টেকনোলজির।

হুন্দাই অল-নিউ ইলান্ট্রা ২০২১ দিচ্ছে ৩ বছরের ম্যানুফ্যাকচারার ওয়ারেন্টি অথবা সমপরিমাণ এক লাখ কিলোমিটার ভ্রমণ দূরত্ব।

সংবাদকর্মী এবং গাড়ি পর্যালোচকদের উপস্থিতিতে ওয়েবিনার প্ল্যাটফর্মে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফেয়ার টেকনোলজির পরিচালক মুতাসিম দাইয়ান।

অনুষ্ঠানে ফেয়ার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব বলেন, “মহামারির মধ্যেই ফেয়ার টেকনোলজি যাত্রীবাহী যানবাহনের বহুমুখী মডেল চালু করেছে এবং প্রতিনিয়ত এর পরিধি ও সেবা আরও বৃদ্ধি করে সমস্ত দেশেই তা ছড়িয়ে দিচ্ছে।”

উদ্বোধনী আয়োজনে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, বিপণন প্রধান জেএম এম তাসলিম কবির, বিক্রয় প্রধান আবু নাসের মাহমুদ এবং অন্যান্য কর্মকর্তারা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar