ad720-90

কোভিড-১৯ টিকা: ডেটিং অ্যাপের দ্বারস্থ হোয়াইট হাউস


রয়টার্স উল্লেখ করেছে, যুক্তরাষ্ট্রে এখন কঠোর অবস্থা শিথিল করে দেওয়া হচ্ছে। দেশটিতে করোনাভাইরাস সংক্রমণের সংখ্যা, হাসপাতালের ভিড় এবং মৃত্যুর হার অনেকটাই কমে এসেছে।

নতুন জোট প্রসঙ্গে হোয়াইট হাউস করোনাভাইরাস পরামর্শক অ্যান্ডি স্লাভিট বলেছেন, “সামাজিক দূরত্ব এবং ডেটিং সবসময়ই কিছুটা চ্যালেঞ্জিং একটি সমন্বয়। আমরা অবশেষে একটি জিনিস পেয়েছি যা আমাদের সবাইকে আরও আকর্ষণীয় করে তুলছে: টিকাদান”।

তিনি আরও জানিয়েছেন, ডেটিং সাইট ওকেকিউপিড এর দেওয়া তথ্য অনুসারে যারা করোনাভাইরাস টিকা স্ট্যাটাস দিয়ে রাখছেন, তাদের ম্যাচ পাওয়ার সম্ভাবনা ১৪ শতাংশ বেড়েছে।

হোয়াইট হাউস জানিয়েছে, ডেটিং প্ল্যাটফর্মগুলো ব্যবহারকারীদের টিকা সম্পর্কিত স্ট্যাটাস জানানোর সুযোগ করে দিতে ব্যাজ দেবে। এ ছাড়াও টিকা গ্রহণকারীরা “বুস্ট, সুপার লাইক এবং সুপার সোয়াইপ এর মতো প্রিমিয়াম কনটেন্ট” বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। সবমিলিয়ে যুক্তরাষ্ট্রে পাঁচ কোটিরও বেশি মানুষ ডেটিং অ্যাপ প্ল্যাটফর্মগুলো ব্যবহার করে থাকেন।

ম্যাচ গ্রুপ ইনকর্পোরেটেড হোয়াইট হাউসের সঙ্গে হাত মেলানোর খবর নিশ্চিত করেছে। এই জোটে আরও রয়েছে, হিঞ্জ, প্লেনটি অফ ফিশ, বিএলকে এবং চিসপা। আগামী সপ্তাহগুলোতে প্রচারণা ক্যাম্পেইন শুরু হয়ে জুলাইয়ের চার তারিখ পর্যন্ত চলার কথা রয়েছে।

ম্যাচ গ্রুপ প্রধান নির্বাহী শার ডুবে বলেছেন, “আমরা আমেরিকাজুড়ে টিকায় আগ্রহ বাড়াতে হোয়াইট হাউসকে সহায়তা করব, যা মানুষকে প্রত্যক্ষভাবে দেখা করকে এবং অর্থবহ পন্থায় জড়িত হতে দেবে। এটি সবার জন্য ডেটিংকে নিরাপদ করে তুলবে, সব জায়গায়।”





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar