ad720-90

অপোর ফোল্ডেবল ফোন আসছে অপো ফাইন্ড এন


বর্তমানে মোবাইল বিশ্বের আধুনিক ফোন হল ফোল্ডেবল ফোন এবার সেখানে অপো কেন থাকবে পিছিয়ে। অপো মোবাইলের এবার ফোল্ডেবল তৈরী করা হল এবং সেই ফোনটি হল অপো ফাইন্ড এন। এটি একটি হাই বাজেটের ফোন হতে চলেছে। এই মোবাইলটির সাথে দেওয়া হয়েছে অসাধারণ ফিচার। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

ডিসপ্লেঃ অপো ফাইন্ড এন মোবাইলটিতে দেওয়া হয়েছে ডুয়েল ডিসপ্লে যার একটি হল ৭.১ ইঞ্চি ও অপরটি হবে ৫.৪৯ ইঞ্চি বিশিষ্ট ফোল্ডেবল এল টি পি ও অ্যামোল্ড ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে আনফোল্ডেড ১৭৯২X১৯২০ পিক্সেল এর পি পি আই ডেনসিটি হবে ৩৭০ ও অপরটি হবে ৯৮৮X১৯৭২ পিক্সেল। এই ফোনটির সাথে দেওয়া হয়েছে ১২০ হার্জ এর ডিসপ্লে রিফ্রেশ রেট।

বডিঃ এই মোবাইলটির ডিভাইস হবে ফোল্ডেবল টাইপের। এই ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করা যাবে। উক্ত মোবাইলটির আয়তন হবে আনফোল্ডেড ১৩২.৬X১৪০.২X৮.০ মিলিমিটার ও ফোল্ডেড ১৩২.৬X৭৩X১৫.৯ এবং ওজন হবে মাত্র ২৭৫ গ্রাম।

হার্ডওয়্যারঃ অপো ফাইন্ড এন ফোনটির চিপসেট দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি অক্টাকোর প্রসেসর। এছাড়া এর জি পি ইউ দেওয়া হয়েছে অ্যাড্রিনো ৬৬০। ২ টি ভেরিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮/১২ জিবি র‍্যাম এবং ২৫৬/৫১২ জিবি ফোন স্টোরেজ এছাড়া। এই ফোনটিতে দেওয়া অ্যান্ড্রোয়িড ভার্সন ১১। ৫ জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.২, ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। অপো ফাইন্ড এন মোবাইলটিতে দেওয়া হয়েছে ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী। ব্যাটারীটি ভালই ব্যাকআপ দিবে। এছাড়া ফাস্ট চার্জিং এর জন্য দেওয়া হয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক ফ্ল্যাশ, ১৫ ওয়াটের ওয়্যারলেস ও ১০ ওয়াটের রিভার্স চার্জ সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

ক্যামেরাঃ অপো ফাইন্ড এন তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো এবং অপরটি হবে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল এর। উক্ত ক্যামেরা গুলোতে থাকবে এইচ ডি আর, প্যানোরামা, ই আই এস, ও আই এস, স্লো মোশন, ৪কে রেকর্ডিং এর সুবিধা। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে।

মূল্যঃ অপো ফাইন্ড এন মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ১,০৪,১৩১ টাকা। কালো, সাদা এবং বেগুনী রং এ পাওয়া যাবে ফোনটি।

তথ্য সূত্র: অনলাইন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar