ad720-90

৪৮ মেগাপিক্সেল রিয়ার, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ আসছে Samsung Galaxy S10 Lite


গত বছর ২০ ফোব্রুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রের সান ফ্রন্সিক্সোর একটি ইভেন্টে লঞ্চ হয়েছিল Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy S10 Lite। Android স্মার্টফোনের বাজার ধরতে মরিয়া দক্ষিণ কোরিয়ার নামী এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা এ বার নিয়ে এলো Galaxy S10 Lite।

বিগত কয়েক মাসে পর পর বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হল Samsung-এর ‘M’ সিরিজ।  বাজারেও এখন রমরমিয়ে বিক্রি হচ্ছে Samsung-এর ‘M’ সিরিজের স্মার্টফোনগুলি। এবার বাজারে আসতে চলেছে Samsung-এর Galaxy S10 Lite । আসুন এক নজরে দেখে নেওয়া যাক Galaxy S10 Lite Lite-এর স্পেসিফিকেশন-

Samsung Galaxy S10 Lite-এর স্পেসিফিকেশন:

♦ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড এনফিনিটি ‘ও’ ডিসপ্লে। এই ডিসপ্লের মধ্যেই থাকছে ফোনের সেলফি ক্যামেরাটি। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশের বেশি।

♦ এই ফোনে ৬ জিবি / ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ রয়েছে যা microSD কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

♦ এই ফোনে রয়েছে Exynos (7 nm) অথবা Snapdragon চিপসেট।

♦ ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ১২ মেগাপিক্সেল (আলট্রা ওয়াইড) + ৫ মেগাপিক্সেলের (ম্যাক্রো ক্যামেরা) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

♦ সাদা, কালো ও নীল রঙে পাওয়া যাবে এই ফোন।

♦ এই ফোনে থাকছে ফাস্ট চার্জিং সুবিধা-সহ ৪,৫০০ mAh-এর ব্যাটারি। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

Samsung Galaxy S10 Lite-এর দাম কত হতে পারে সে সম্পর্কে সংস্থার পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও ইঙ্গিত মেলেনি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar