ad720-90

সপ্তাহে ‘দশ লাখ’ ফেইস শিল্ড পাঠাচ্ছে অ্যাপল


সম্প্রতি ফেইস শিল্ড সম্পর্কিত ওই তথ্যটি জানিয়েছেন অ্যাপল প্রধান টিম কুক। বিশ্বব্যাপী সরবরাহ চেইন অংশীদার, প্রতিষ্ঠানের প্রতিটি অংশের লজিস্টিকস এবং কার্যক্রম পরিচালনাকারীরা লড়াইয়ের “প্রথম সারিতে অবস্থানরত চিকিৎসা সেবা কর্মীদের জন্য আরও তিন কোটি মাস্ক নিয়ে আসার ব্যবস্থা করেছেন, এবং বিশ্বের সব প্রয়োজনীয় অঞ্চলে দান করার বিষয়টি নিশ্চিত করেছে”। — খবর ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর।

“আমাদের পণ্য বিষয়ক টিম নতুন আইপ্যাড প্রো, ম্যাজিক কীবোর্ড, ম্যাকবুক এয়ার এবং নতুন আইফোন এসই বাজারে আনার কাজগুলো দেখছে, প্রতিটি পণ্যই পর্যালোচনাকারী এবং ভোক্তা বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। আবার এই টিমটিই সরবরাহকারীদের সঙ্গে কাজ করেছে নকশা, পরীক্ষা, উৎপাদন কাজের জন্য এবং বিতরণ করেছে ৭৫ লাখেরও বেশি ফেইস শিল্ড”। – বলেছেন টিম কুক।

কুক আরও বলেছেন, “প্রথম সারিতে থাকা ডাক্তার, নার্স এবং চিকিৎসা কর্মীদের জন্য আমরা প্রতি সপ্তাহে দশ লাখেরও বেশি পাঠাচ্ছি”।

অ্যাপল নির্মিত করোনাভাইরাস স্ক্রিনিং অ্যাপ বিশ লাখ বারের বেশি ডাউনলোড হয়েছে বলে জানিয়েছেন কুক। এ ছাড়াও সাইটটির ওয়েব সংস্করণ ঘুরে এসেছেন ত্রিশ লাখ মানুষ।

মার্চে কোভিড-১৯ লড়াইয়ে এক কোটি মাস্ক অনুদান দেওয়ার ঘোষণা দেয় অ্যাপল। বিশ্বব্যাপী ওই অনুদান পৌঁছে দিতে নিজ সরবরাহ চেইনের সাহায্য নিয়েছে প্রতিষ্ঠানটি।  





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar