ad720-90

অ্যাপল অনলাইন স্টোর খুলছে ভারতে


ডিএমপি নিউজঃ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ভারতে অনলাইন স্টোর খোলার কথা ঘোষণা করল অ্যাপল। আগামী ২৩ সেপ্টেম্বর লঞ্চ হবে সেই স্টোর। ২০২১-এ ভারতের বাজারে অ্যাপলের নিজস্ব ফিজিক্যাল স্টোর খোলার পরিকল্পনার কথা জানান অ্যাপল সিইও টিম কুক।

ভারতে এই প্রথম কোনও নিজস্ব স্টোর খুলবে অ্যাপল, যেখান থেকে সরাসরি অ্যাপলের পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। ভারতে নিজস্ব স্টোর নেই অ্যাপলের। যা আছে তা সবই ‘থার্ড পার্টি স্টোর’। এত দিন অ্যামাজন, ফ্লিপকার্টের মতো ই-কমার্স সাইটের মাধ্যমে নিজেদের পণ্য বিক্রি করতে অ্যাপল। ২৩ সেপ্টেম্বর থেকে সরাসরি অ্যাপলের স্টোর থেকেই আইফোন, আইপ্যাড অর্ডার দিতে পারবেন গ্রাহকরা।

এ ব্যাপারে অ্যাপলের উচ্চপদস্থ কর্তা দিয়েরদ্রে ও’ব্রায়েন বলেছেন, ‘‘ভারতে নিজেদের ছড়িয়ে দিতে পেরে আমরা গর্বিত। ভারতের গ্রাহকদের সমস্ত রকম পরিষেবা দিতে চাই আমরা।’’

নিজস্ব স্টোর খোলায় অ্যাপলের বিভিন্ন পণ্য নিজের মতো করে ‘কনফিগার’ করে নিতে পারবেন গ্রাহকরা। ছাত্রদের জন্য বিশেষ ছাড়ও দেওয়া হবে বলে জানিয়েছেন টিম কুকের সংস্থা। অনলাইন স্টোরে অর্ডার দেওয়ার ২৪ থেকে ৭২ ঘণ্টার মধ্যে তা পাঠানোর প্রক্রিয়া শুরু হবে। অ্যাপলের পণ্যের ডেলিভারি দেবে ব্লুডার্ট।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar